1. pundrotvnews@gmail.com : admin :
সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দুই ভাইয়ের লড়াই - Pundro TV
রবিবার, ২৯ মে ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দুই ভাইয়ের লড়াই

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
dvdfgfd

আসন্ন ৩১ শে জানুয়ারী ২০২২ রোজ সোমবার বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবে আপন দুই সহোদর বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলী তৈয়ব শামীম (নৌকা) প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ তরুন (আনারস) প্রতীক নিয়ে ভোট যুদ্ধে লড়ছেন। এই বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সেই সাথে ভোটাররা দুই ভাইকে নিয়ে বিপাকে পড়েছে। তাদের পারিবারিক ঐতিহ্য এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে।
ভোটাররা এবার দলমত নির্বিশেষে তাদের পছন্দের প্রার্থীকে ইভিএমের মাধ্যমে ভোট প্রয়োগ করে চেয়ারম্যান নির্বাচিত করবে। ভোটাররা জানান প্রতীক নয় যোগ্য সৎ ও কর্মবীর মানুষকে এবার নির্বাচিত করতে চায়।
গতকাল শনিবার সরজমিনে ওই উপজেলার দিগদাইড় ইউনিয়নের আওতায় বেশ কয়েকটি এলাকা ঘুরে জানা যায়, দিগদাইড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলী তৈয়ব শামীম এবারও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করবে। নির্বাচনকে কেন্দ্র করে তার সমর্থকদেরকে নিয়ে সে এলাকায় গণসংযোগ করছে। ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছে।
এ বিষয়ে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলী তৈয়ব শামীম জানান, আমি আগামীতে চেয়ারম্যান হতে পারলে এলাকার সার্বিক উন্নয়নে তার কাজের ধারাবাহিকতা বজায় রাখবে বলে প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছে। সে জানান, বিগত ৫ বছরে চেয়ারম্যান পদে থাকা অবস্থায় এলাকার মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ, ব্রীজ কালভার্ট সহ এলাকায় সে ব্যাপক উন্নয়ন করেছে। সে জানান, দলমত নির্বিশেষে আমি এলাকার মানুষের উন্নয়নে কাজ করেছি। সে আরও জানান আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আমার কাজের ধারা আরও ব্যাপক ভাবে বৃদ্ধি পাবে।
অপরদিকে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছে বর্তমান চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী আলী তৈয়ম শামীমের সহোদয় এবং ওই ইউপি’র বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেন বুলু মন্ডলের পুত্র মোস্তাক আহমেদ তরুন। সে এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ তরুন জানান, আমাকে ভোট না? যদি আমি ভোটের যোগ্য প্রার্থী হই তাহলে আমাকে আপনাদের মূল্যবান ভোটটি দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। আমি চেয়ারম্যান হতে পারলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাবো। আমি আমার বাবার স্বপ্ন পূরণে চেয়ারম্যান হতে চাই।
উল্লেখ্য, দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলী তৈয়ব শামীম ও স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ তরুনের বাবা অত্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেন বুলু মন্ডল দিগদাইড় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে ১৯৬৮ থেকে ১৯৭৪, ১৯৭৭ থেকে ১৯৮২ এবং ১৯৮২ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত চেয়ারম্যান হিসেবে এলাকার মানুষের সার্বিক উন্নয়নে কাজ করেছেন।

dvdfgfd

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT