1. pundrotvnews@gmail.com : admin :
ছদ্মবেশি বাউল হেলাল কারাগারে - Pundro TV
রবিবার, ২৯ মে ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

ছদ্মবেশি বাউল হেলাল কারাগারে

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
dvdfgfd

বগুড়ার আলোচিত তিন হত্যার পর বাউল সেজে ছদ্মবেশে ২০ বছর ধরে দেশের বিভিন্ন জেলায় ঘুরে বেড়ানো আলোচিত বাউল হেলাল হোসেন ওরফে সেলিম ফকির ওরফে বাউল সেলিমকে শুক্রবার বিকেলে জেল হাজতে পাঠিয়েছে সদর থানা পুলিশ। সে বগুড়া শহরের ফুলবাড়ি মধ্য পাড়ার মৃত নূরুল ইসলাম নুরুর ছেলে।

dvdfgfd

বুধবার কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশন থেকে ছদ্মবেশী বাউল হেলাল হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার এড়াতে ছদ্মবেশে বাউল সেজে ঘুরে বেড়ানোর কথা স্বীকার করে সিরিয়াল কিলার হেলাল।

বগুড়া সদর থানার সাবইন্সপেক্টর জকির আল আহসান জানান, ২০০১ সালে বগুড়ার চাঞ্চল্যকর বিদ্যুৎ হত্যা মামলা ২০১৫ সালে অক্টোবর মাসে যাবজ্জীবন কারাদন্ড হয় বাউল হেলালের। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর দুটি মামলার কোন তথ্য তাদের কাছে নেই।

যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন অবশ্য প্রেস ব্রিফ্রিংএ বলেছেন

সে বগুড়ার একজন দুর্ধর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিল। ১৯৯৭ সালে বগুড়ার বিষ্ণু হত্যা মামলা, ২০০১ সালে বগুড়ার চাঞ্চল্যকর বিদ্যুৎ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ফেরারি আসামি সে। এছাড়া ২০০৬ সালে রবিউল হত্যা মামলার আসামি ছাড়াও ২০১০ সালে বগুড়া সদর থানায় দায়ের করা একটি চুরির মামলায় ২০১৫ সালে সে গ্রেপ্তার হয়। ২০১১ সালে তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়।

গত চার বছর ধরে কিশোরগঞ্জের ভৈরব রেল স্টেশনের পাশে একজন নারীর সঙ্গে সংসার করে আসছে। রেলস্টেশনে বাউল গান গেয়ে মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে জীবিকা নির্বাহ করতো।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT