1. shahajahanbabu@gmail.com : admin :
শাকিবের সিনেমায় গাইলেন বলিউডের জুবিন নটিয়াল - Pundro TV
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন



শাকিবের সিনেমায় গাইলেন বলিউডের জুবিন নটিয়াল

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

বলিউডের এই সময়ের তুমুল জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। সুপারহিট সিনেমা ‘কবির সিং’-এর ‘তুঝে কিতনা চাহে অউর হাম’ কিংবা সবচেয়ে দ্রুত ১ বিলিয়নের মাইলফলক ছোঁয়া হিন্দি গান ‘লুট গায়ে’ তারই কণ্ঠে পেয়েছে আকাশচুম্বী সাফল্য। এবার জুবিন গাইলেন বাংলাদেশের সিনেমায়। সেটাও আবার দেশের শীর্ষ নায়ক শাকিব খানের জন্য।

সিনেমার নাম ‘অন্তরাত্মা’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এই সিনেমায় শাকিবের নায়িকা হয়েছেন কলকাতার দর্শনা বণিক। বেশ কিছু দিন আগেই সম্পন্ন হয়েছে সিনেমাটির শুটিং ।

এই সিনেমায় জুবিন গেয়েছেন টাইটেল গান। ‘অন্তরাত্মা’ শিরোনামের গানটি লিখেছেন দেশের প্রথম সারির গীতিকার রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ইন্দ্রদীপ দাশগুপ্ত। গত অক্টোবরেই গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে মুম্বাইয়ের একটি স্টুডিওতে।

জুবিনের শর্ত ছিল, গানের কথা ও মিউজিক পছন্দ হলে তবেই তিনি কাজটি করবেন। এরপর ইন্দ্রদীপ দাশগুপ্ত মিউজিক তৈরি করেন, কথামালা সাজান রবিউল ইসলাম জীবন। শুনে  পছন্দ হয় জুবিনের।

এক ভিডিও বার্তায় জুবিন বলেন, “বাংলাদেশের সিনেমার গানে নতুন অভিজ্ঞতা হলো। সুন্দর একটি গান করলাম। ‘অন্তরাত্মা’ সিনেমার টিমের জন্য শুভকামনা।”

এর আগেও  শাকিব খানের সিনেমায় গান গেয়েছিলেন জুবিন নটিয়াল। সেটা ২০১৭ সালের ‘রংবাজ’ সিনেমায়। যেখানে জুটি বেঁধেছিলেন শাকিব ও বুবলী।

https://www.facebook.com/pundrotvbd/videos/1667828986888327

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST