1. pundrotvnews@gmail.com : admin :
বিয়ের আগেই ‘মা’ হচ্ছেন স্বরা ভাস্কর - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

বিয়ের আগেই ‘মা’ হচ্ছেন স্বরা ভাস্কর

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
dvdfgfd

বিতর্ক মানেই বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। মাঝেমধ্যেই ট্রলের শিকার হন তিনি। তবে এসবকে একেবারেই পাত্তা দেন না এই নায়িকা ।  সবসময় নিজের মতো করেই চলেন তিনি। কে কি ভাবল, এসব তোয়াক্কা করে না এ অভিনেত্রী।

স্বরা এখন ব্যস্ত মা হওয়ার জন্য। এই কথা শোনার পর অনেকেই হয়তো ভাবছেন এ কেমন কথা! স্বরা কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা !

dvdfgfd

আসলে গল্পটা হলো ভিন্ন। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে স্বরা ভাস্কর বলেন, ‘আমি বরাবরই পরিবার ও বাচ্চা চেয়েছিলাম। শিশু দত্তক নিয়েও যে এটা সম্ভব তা বুঝতে পেরেছি। আমাদের দেশে একা নারীদের দত্তক নেওয়ার অধিকার রয়েছে। আমি এসব নিয়ে অনেক খোঁজখবর নেওয়ার পরেই দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কথা বলেছি কয়েকজন অভিভাবকের সঙ্গে যারা দত্তক নিয়েছেন। আমি ভাগ্যবান, আমার দেশ ভারত অবিবাহিত নারীকেও দত্তক নেওয়ার অনুমতি দেয়।’

অভিনেত্রী স্বরা ভাস্কর দীপাবলিতে অনেকটা সময় কাটিয়েছিলেন অ্যাডাপশন সেন্টারের শিশুদের সাথে। তারপরই স্বরা সিদ্ধান্ত নেন দত্তক নেওয়ার। ইতিমধ্যে সেন্ট্রাল অ্যাডাপশন রিসোর্স অথরিটির কাছে আবেদনও করে ফেলেছেন স্বরা।

স্বরার মা-বাবাও খুবই খুশি। মেয়েকে পূর্ণ সমর্থন জানিয়েছেন তারা। গত মাসেই  পিসি হয়েছেন স্বরা। ভাই ঈশান এবং তার স্ত্রী ভূমিকার একটি মেয়ে হয়েছে। ইনস্টাগ্রামে সেই ছবি দিয়ে স্বরা লিখেছিলেন, ‘পিসি’ ডাক শোনার জন্য  অধীর আগ্রহে অপেক্ষা করছেন । তিনিও যে একদিন এই ডাক শুনবেন, ভাবতেই পারেননি বলে লিখেছিলেন স্বরা।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT