1. pundrotvnews@gmail.com : admin :
বগুড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনায় হামলার অভিযোগ - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০১ অপরাহ্ন

বগুড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনায় হামলার অভিযোগ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২১ নভেম্বর, ২০২১
dvdfgfd

বগুড়া সদর উপজেলার ১০নং লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: ইকবাল হোসেনের কর্মীদের ওপর আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর কর্মীরা হামলা চালিয়ে মোটর সাইকেল ভাংচুর করেছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: ইকবাল হোসেন রোববার দুপুরে বগুড়া প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন।

dvdfgfd

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি ১০নং লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে চশমা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছি। গত শনিবার সন্ধ্যার পর নির্বাচনী কাজ শেষে রাত ৮টায় বাড়ী ফেরার পথে কোয়ালিপাড়া গ্রামে আসার পর আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজহারুল হান্নান রিপু’র নির্বাচনী অফিস হতে অতর্কিত ভাবে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। হামলায় আমার সাথে থাকা ১০জন কর্মী আহত হয় এবং হামলাকারীরা আমার কর্মীদের ব্যবহৃত ৯টি মোটর সাইকেল ভাংচুর করে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেলগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও অভিযোগ করেন, নির্বাচনী প্রচার কার্যক্রম পরিচালনা করা গণতান্ত্রিক অধিকার। কিন্তু আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজহারুল হান্নান রিপু ও তার কর্মী-সমর্থকরা প্রতিনিয়ত আমার কর্মীদেরকে ভয়ভীতি প্রদর্শন ও হত্যার হুমকি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত শনিবার সন্ধ্যায় রায়মাঝিড়া পশ্চিমপাড়া গ্রামের হবিবর রহমানের পুত্র, সাবেক সেনা সদস্য শাহিনুর রহমানকে আজহারুল হান্নান রিপু’র লোকজন ছুরিকাহত করে। এই ঘটনার পর থেকেই এলাকায় নির্বাচনের উৎসব মূখর পরিবেশের পরিবর্তে চরম আতংক বিরাজ করছে।

তিনি অবিলম্বে তার কর্মীদের ওপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং উৎসব মূখর নির্বাচনী পরিবেশ সৃষ্টির জন্য প্রশাসনের প্রতি দাবী জানান। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন আবু তালহা সেলিম, লাভলু, মানিক, জাফরুল প্রমূখ।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT