1. pundrotvnews@gmail.com : admin :
ভদ্রবেশে সিরিয়াল কিলার অভিষেক বচ্চন - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

ভদ্রবেশে সিরিয়াল কিলার অভিষেক বচ্চন

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
dvdfgfd

অভিষেক বচ্চন ফিরছেন বড় পর্দায়। অতীতের সকল রেকর্ড ভেঙে একেবারে নতুন রূপে দেখা যাবে এই অভিনেতাকে। নায়ক থেকে সোজা সিরিয়াল কিলার!

dvdfgfd

কয়েক বছর আগে বাঙালি পরিচালক সুজয় ঘোষ রাতারাতি বদলে দিয়েছিলেন সিরিয়াল কিলারের সংজ্ঞা। তার সিনেমার মাধ্যমেই দর্শকরা দেখতে পেয়েছে সিরিয়াল কিলার মানেই উগ্র, কড়া মেকআপ নয়। এই ধারণাকে পরিবর্তন করে দিয়ে সিনেপ্রেমীদের আলাপ করিয়েছিলেন এমন এক ব্যক্তিত্বের সঙ্গে যিনি আপাত ভাল মানুষ, গোবেচারা ভাবভঙ্গি, কিন্তু পেশায় ভাড়াটে খুনি।

যিনি হাসিমুখে খুন করতে পারেন অনায়াসে। নাম বব বিশ্বাস। বয়স আনুমানিক ৫০ ছুঁই ছুঁই করছে। তিনি আর কেউ নন। পর্দার জনপ্রিয় চরিত্র বব বিশ্বাস।

সেই বব বিশ্বাস আবারও পর্দায় আনছে পরিচালক সুজয় ঘোষ। তবে এবারের বব বিশ্বাস হয়ে পর্দায় ধরা দেবেন অভিষেক বচ্চন। যদিও এর আগেও  সিক্যুয়েলে দেখা গিয়েছিল টালিউডের নামজাদা অভিনেতা শাশ্বত চ্যাটার্জিকে ।

প্রকাশ করা হয়েছে সিনেমার টিজার সেখানেই দেখা যাচ্ছে অভিষেক বচ্চনকে। সিনেমায় রয়েছে দিতিপ্রিয়া রায়ও। অভিষেককে দেখা যাচ্ছে মোটা গোলাকার চশমা পড়া। সিঁথি কাটা চুল। এ যেন এক অন্য অভিষেক। চেনাই যাচ্ছে না।

ভারতীয় সংবাদমাধ্যম ইটাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক বচ্চন জানান তিনি যখন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তখনই বুঝে গিয়েছিলেন এটি খুবই জনপ্রিয় একটি চরিত্র। দর্শক টিজারে পছন্দ করেছেন তার লুক এ জন্য অনেক আনন্দিত এ অভিনেতা। এই সিনেমা নিয়ে আশাবাদী অভিষেক ।

 

তবে কিছুটা মন খারাপ বাঙালিদের । কেননা সুজয় বিশ্বাসের কাহানি সিরিজের বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চ্যাটার্জি। কিন্তু বব বিশ্বাসকে কেন্দ্র করে আলাদা সিনেমা তৈরি হতেই নাম ভূমিকায় তাকে দেখা যায়নি।

তবে প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস’ চাচ্ছিল এমন এক পরিচিত মুখ দিয়ে বব বিশ্বাসকে আলাদাভাবে উপস্থাপন করতে যাকে গোটা দেশের মানুষ চেনে-জানে। সেই সুবাদে উঠে আসে অভিষেক বচ্চনের নাম। ডিসেম্বরের ৩ তারিখ জি-ফাইভ অ্যাপে মুক্তি পাবে এই সিনেমা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT