1. shahajahanbabu@gmail.com : admin :
১ টাকা পারিশ্রমিকে ‘মনোলোক’ সিনেমায় নিপুণ - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন



১ টাকা পারিশ্রমিকে ‘মনোলোক’ সিনেমায় নিপুণ

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নিপুণ। নতুন এক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি। মজার ব্যাপার হলো এ সিনেমায় তিনি পারিশ্রমিক নিচ্ছেন মাত্র এক টাকা ।

এ ছবির নাম ‘মনোলোক’। ১৭ নভেম্বর রাজধানীর একটি ক্লাবে মহরতের মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা হয় ছবিটির।

মহরত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। আরও ছিলেন- নির্মাতা সোহানুর রহমান সোহান, অভিনেতা ও নির্মাতা সালাউদ্দীন লাভলুসহ অনেকেই।

‘মনোলোক’ পরিচালনা করছেন শহীদ রায়হান। আর প্রযোজনা করছেন হাফিজ আলম।

পরিচালক শহীদ রায়হান বলেন, ছবির গল্প আর পরিকল্পনা শুনে তাদের পাশে দাঁড়িয়েছেন নিপুণ। নিজে থেকেই পারিশ্রমিক বা সম্মানী ছাড়া অভিনয়ের কথা বলেছেন। নামমাত্র এক টাকা সম্মানী নেবেন তিনি। নিপুণের এই ভূমিকা  সম্মানিত করেছে তাকে।

 

নিপুণ ছাড়াও ‘মনোলোক’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, দীপা খন্দকার, সমু চৌধুরী, এম এ বারী, এ কে আজাদ সেতু, জয়িতা মহালনবিশ, নেয়াজ তারেক, মাসুদ মহিউদ্দিন, আশরাফুল আশীষ ও আরিয়ানসহ আরো অনেকে।

২০০৬ সালে  চলচ্চিত্র জগতে পা রাখেন নিপুন।

তার প্রথম অভিনীত ছবির নাম রত্নগর্ভা মা, যা আজও মুক্তি পায়নি। তার অভিনীত পিতার আসন প্রথম মুক্তি পাওয়া ছবি। তার অভিনীত চলচ্চিত্র মধ্যে শাহিন কবির টুটুলের এইতো ভালবাসা, রকিবুল আল রাকিবের জান তুমি প্রাণ তুমি, অহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় অন্তর্ধান। এছাড়া বর্তমানে শুটিং চলতি আছে অনন্য মামুনের পরিচালনায় কাছে এসে ভালবাসো।  ইতিমধ্যে দু’বার বাংলাদেশের জাতীয় চলচিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

২০১৭ সালে বাংলাদেশ চলচ্চিত্র সমিতির কার্যনিবার্হীর সদস্য পদ লাভ করেন নিপুন ।

https://www.facebook.com/pundrotvbd/videos/586184212615153

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST