1. shahajahanbabu@gmail.com : admin :
পত্রলেখার শাড়িতে বাংলায় কী লেখা? - Pundro TV
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন



পত্রলেখার শাড়িতে বাংলায় কী লেখা?

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

আমার পরানভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’- এই ভালোবাসা সমর্পণ করলেন বাঙালিকন্যা পত্রলেখা, আর তা দু’হাতভরে গ্রহণ করলেন রাজকুমার রাও। কোটি তরুণীর হৃদয় ভেঙে বহুদিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়লেন জনপ্রিয় বলিউড অভিনেতা রাজকুমার। সোমবার (১৫ নভেম্বর) চণ্ডীগড়ে মহাধুমধামে চার হাত হয়েছে তাদের।

মাসখানেক ধরেই দুই শিল্পীর বিয়ে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। বিয়ে কোথায়, কীভাবে হবে, আমন্ত্রণ পাচ্ছেন কে কে— সব কিছুই জানা যাচ্ছিল নেটমাধ্যমে। কিছুদিন আগে হাঁটু গেড়ে বসে হবু স্ত্রীকে প্রেম নিবেদন করেছিলেন প্রেমিক রাজকুমার। সেই ভালোবাসার চূড়ান্ত পরিণতি পেলো সোমবার।

বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন নতুন বর। সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে বর এবং লাল বেনারসিতে কনের ঝলমলে হাসিতে যেন আজ ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

বিয়ের ছবি পোস্ট করে রাজকুমার লিখেছেন, ‘১১ বছরের প্রেম, ভালোবাসা, বন্ধুত্ব ও আনন্দের পর আজ আমার দুনিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে বাঁধা পড়লাম। আমার আত্মার বন্ধু, সেরা বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হওয়ার চেয়ে বড় খুশি আর কিছুতে নেই।’

পত্রলেখাকে বিয়ে করে রাজকুমারের যেমন আনন্দের সীমা নেই, তেমন খুশি পত্রলেখাও। এ কারণেই যেন বাঙালিকন্যা বিয়ের শাড়িতে লিখে এনেছেন, ‘আমার পরানভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’।

কিন্তু অনেকের মনেই প্রশ্ন জাগে— হরিয়ানার রাজকুমার কি বাংলায় লেখা সেই প্রেমপত্র পড়তে পারলেন? নাকি পত্রলেখা তার পত্রের অর্থ বুঝিয়ে দিয়েছেন স্বামীকে?

https://www.facebook.com/pundrotvbd/videos/494477351634723

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST