1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়া সেনানিবাসে ৮২তম সাঁজোয়া রিক্রুট ব্যাচের শপথ প্যারেড অনুষ্ঠিত - Pundro TV
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন



বগুড়া সেনানিবাসে ৮২তম সাঁজোয়া রিক্রুট ব্যাচের শপথ প্যারেড অনুষ্ঠিত

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৭ নভেম্বর, ২০২১

 

রোববার আর্মাড কোর সেন্টার এন্ড স্কুলের ৮২তম সাঁজোয়া রিক্রুট ব্যাচের শপথ প্যারেড বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির সালাম গ্রহন করেন ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি। তিনি তার বক্তব্যে বাঙ্গালি জাতির অবিংবাদিত নেতা ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন।

তিনি আধুনিক সেনাবাহিনী গঠনে তাঁর দক্ষ ও দূরদর্শী চিন্তা বাস্তবায়নে গৃহীত পদক্ষেপ সমূহের কথা উল্লেখ করেন। প্রধান অতিথি তার বক্তব্য প্রদানকালে ‘ফোর্সেস গোল ২০৩০’ বাস্তবায়নে এবং আধুনিক সেনাবাহিনী গঠনে সকলকে আরও অধিক পরিশ্রম ও নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবার নির্দেশ প্রদান করেন।

এছাড়াও তিনি শপথ অনুষ্ঠানে নবীন সৈনিকদেরকে তাদের কর্মজীবনে নিঃস্বার্থভাবে দেশমাতৃকার কল্যাণে কাজ চালিয়ে যাওয়ার প্রেষণা প্রদান করেন। উল্লেখ্য যে, শপথ প্যারেডে সর্বমোট ১৯২ জন রিক্রুট অংশগ্রহণ করেন। অস্থায়ী নম্বর ৭৬৯০ রিক্রুট মোঃ শামীম হোসেন সকল বিষয়ে সেরা হওয়ায় শ্রেষ্ঠ রিক্রুট হিসেবে নির্বাচিত হন। অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের উর্দ্ধতন কর্মকর্তা ছাড়াও অন্যান্য সামরিক/অসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST