1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় কেয়ার গিভারস ইন্সটিটিউট ও হেলথ কেয়ার কার্যক্রমের উদ্বোধন - Pundro TV
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন



বগুড়ায় কেয়ার গিভারস ইন্সটিটিউট ও হেলথ কেয়ার কার্যক্রমের উদ্বোধন

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

শুক্রবার বিকেল ৩টায় বগুড়া শহরের গোহাইল রোডের সূত্রাপুরে (অ্যাবকন টাওয়ার ২য় তলা) কেয়ার গিভারস ইন্সটিটিউট অব বগুড়া ও কেয়ার গিভারস হেলথ কেয়ার লিমিটেড বগুড়া শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে । বগুড়া পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে উদ্বোধন করেন। সিআইবি ফাউন্ডেশন বাংলাদেশ ও কেয়ার গিভারস হেলথ কেয়ার লিমিটেডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ডাঃ মোঃ বাসীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-২ আলহাজ শেখ।

সিআইবি ফাউন্ডেশন বাংলাদেশের সেক্রেটারী (মার্কেটিং) ইনিজনিয়ার সাইফুল ইসলাম মানিক, সেক্রেটারী (মিডিয়া অ্যান্ড পাবলিকেশন্স ) ইনিজিয়ার জামাল হোসেন নাহিদ, কেয়ার গিভারস হেলথ কেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান প্রধান, বগুড়া ইন্সটিটিউটের সিইও মাহমুদুল হাসান বাদশা, কেয়ার গিভারস বগুড়া শাখার প্রধান আব্দুল মান্নান, প্রকল্প পরিচালক আরিফুল ইসলাম রনি ও নাজিম উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST