1. shahajahanbabu@gmail.com : admin :
স্বামীর সঙ্গে ওমরাহ হজে যাচ্ছেন মাহি - Pundro TV
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন



স্বামীর সঙ্গে ওমরাহ হজে যাচ্ছেন মাহি

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

ঢালিউডে জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত ১৩ সেপ্টেম্বর বিয়ে করেছেন গাজীপুরের তরুণ রাজনীতিক, ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে। বিয়ের দুই মাস পরই ওমরাহ পালনের সিদ্ধান্ত নেন এই নায়িকা। এর আগে বিভিন্ন সময় গণমাধ্যমকে সৌদি আরবে ওমরাহ পালনের ইচ্ছার কথা জানিয়েছিলেন মাহি। অবশেষে চলতি মাসেই তার সেই ইচ্ছা পূরণ হচ্ছে। সঙ্গে যাচ্ছেন তার স্বামী।

মাহি বলেন, ‘ওমরাহের জন্য ১৫ দিনের ছুটি নেবো। আর এটি এ মাসেই। তবে তারিখটি এখনও ঠিক হয়নি। আপাতত কোনো সিডিউল রাখছি না। এর আগে কখনও পবিত্র মক্কা শরিফে যাওয়া হয়নি। প্রথমবারের মতো যাচ্ছি, তাই অনুভূতিটা সত্যিই অন্যরকম।’

জানা যায়, বর্তমানে ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘ড্রাইভার’ ছবির কাজ করছেন তিনি। চলতি লটের শুটিং শেষ করে। কিছুদিনের বিরতিতে সৌদি যাবেন। এরপর ওমরাহ পালন শেষে আবারও শুটিংয়ে ফিরবেন তিনি।

‘ড্রাইভার’ ছবিতে গাড়িচালক হিসেবে আছেন অভিনেতা মোশাররফ করিম। মূলত তাকে নিয়েই এই গল্প। এতে যাত্রী হিসেবে দেখা যাবে মাহিকে। আরও অভিনয় করেছেন আব্দুন নূর সজল।

এছাড়াও মাহি ‘গ্যাংস্টার’ নামের একটি ওয়েব ফিল্মের ডাবিং করছেন। গত মঙ্গলবার  চয়নিকা চৌধুরীর পরিচালনায় অভিনেতা ডি এ তায়েবের সঙ্গে ‘অহংকারী বউ’ নামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি।

https://www.facebook.com/pundrotvbd/videos/687242315586396

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST