1. pundrotvnews@gmail.com : admin :
বন্ধুকে হত্যা করে অটোরিকশা ছিনতাই,গ্রেফতার-৩ - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০২ অপরাহ্ন

বন্ধুকে হত্যা করে অটোরিকশা ছিনতাই,গ্রেফতার-৩

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
dav
dvdfgfd

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করলেও শেষ পর্যন্ত ওই অটোরিকশা বিক্রি করতে পারেনি ছিনতাই কারিচক্রের সদস্যরা। পুলিশের ভয়ে রাস্তায় ফেলে আত্মগোপনে গেলেও অবশেষে পুলিশের হাতে ধরা পড়েছে ওই চক্রের তিন সদস্য।
গ্রেফতার কৃতরা হলো বগুড়া শহরের নারুলী সুলতান পট্টির মৃত মোখলেছারের ছেলে শাকিব হাসান, একই এলাকার নুর আলমের ছেলে সোহেল রানা (২৩) ও সাবগ্রাম কুশরাপাড়ার নুরে আলমের ছেলে আপেল প্রামানিক। ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহের নেতৃত্বে একটি দল তিনজনকে গ্রেফতার করে।

dvdfgfd

পুলিশী জিজ্ঞাসাদে গ্রেফতার কৃতরা জানায় ৩১ অক্টোবর বেলা ১২টার দিকে তাদেরই পরিচিত অটোরিকশা চালক মেহেদীকে বেড়ানোর কথা বলে সারিয়াকান্দিতে যমুনার চরে নিয়ে যায়। সেখানে কাঁশবনের মধ্যে মেহেদীকে ছুরিকাঘাতে হত্যা করে। এরপর মেহেদীর অটোরিকশাটি কোথাও বিক্রি করতে না পেরে রাস্তায় ফেলে তারা আত্মগোপন করে।

বৃহস্পতিবার বগুড়ার পুলিশ সুপার সুদীপ চক্রবর্তী এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান। তিনি জানান, ৩১ অক্টোবর বেলা ১২টার দিকে সারিয়াকান্দি উপজেলার প্রেম যমুনার ঘাটের যমুনা নদীর পূর্বপারে চরের কাঁশবনে জেলার এক যুবকের মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

সারিয়াকান্দি থানা পুলিশ মরদেহ উদ্ধারের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় জানতে পারে মেহেদী (২৬) নামের ওই যুবক গাবতলী উপজেলার সন্ধ্যাবাড়ি গ্রামের আনিছার প্রাং এর ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক। ৩১ অক্টোবর সকালে তিনি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT