1. pundrotvnews@gmail.com : admin :
বুর্জ খলিফায় ‘উই লাভ ইউ’ লিখে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা - Pundro TV
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

বুর্জ খলিফায় ‘উই লাভ ইউ’ লিখে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
dvdfgfd

 

বড় ছেলে আরিয়ানের গ্রেফতার নিয়ে প্রায় এক মাস হয়রানির মধ্যে ছিলেন কিং খান। ছেলে ঘরে ফিরলেও এখনো স্বাভাবিক হয়নি সবকিছু। এরইমধ্যে চলে এসেছে শাহরুখের জন্মদিন। প্রিয় অভিনেতার মন খারাপ, কিন্তু তা মানবেন কেন ভক্তরা? ভিড় জমিয়েছেন শাহরুখের মুম্বাইয়ের বাড়ি মান্নাতের সামনে। বিদেশেও পালিত হচ্ছে শাহরুখের জন্মদিন। দুবাইতে জন্মদিনে বিশেষ চমক উপহার পেলেনে এ অভিনেতা। বিশ্বের সবথেকে উঁচু বিল্ডিং দুবাইয়ের বুর্জ খলিফা আলোকিত করা হল শাহরুখ খানের নাম। বুর্জ খলিফাতে ভেসে উঠলো শাহরুখের প্রতি ভালোবাসার বার্তা। ফুটিয়ে তোলা হয়েছে শাহরুখের ছবিও। সেই সঙ্গে লেখা ছিল ‘উই লাভ ইউ’।

dvdfgfd

আন্তর্জাতিক গণমাধ্যম থেকে জানা যায়, সন্ধ্যার পর বুর্জ খলিফার সামনের ফোয়ারায় আলোর ঝলকানিসহ পানির ওঠা নামা, সেই সঙ্গে আকাশ ছোঁয়া বিল্ডিংটির গায়ে ভেসে ওঠে শাহরুখ খানের বিভিন্ন ছবি। সেই সঙ্গে লেখা- ‘কিং অব বলিউড, হ্যাপি বার্থডে শাহরুখ খান’।

ঐতিহাসিক এই মুহূর্তটি শাহরুখ খান নিজেও উপভোগ করেছেন। বর্তমানে দুবাইতে অবস্থান করছেন তিনি। সেখানে বুর্জ খলিফার কাছাকাছি একটি ভবন থেকে নিজের জন্মদিনে এমন অসাধারণ শুভেচ্ছা অবলোকন করেন কিং খান।
এর আগে গত বছরও শাহরুখ খানের জন্মদিনে এরকম বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছিল বুর্জ খলিফা। এই দিয়ে দুইবার তার জন্মদিনের শুভেচ্ছা জানালো বিশ্বের সবচেয়ে উঁচু এই ভবনটি। যা একটি বিরল রেকর্ড। কেননা তিনিই একমাত্র ব্যক্তি, যাকে দুইবার বুর্জ খলিফা থেকে জানানো হয়েছে বিশেষ শুভেচ্ছা । নিজেই সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শাহরুখ।

 

২০১৬ সাল থেকেই দুবাইয়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। আর সেই উপলক্ষেই কিং খানের জন্মদিনে করা হয়েছে এই আয়োজন। গতবছরও শাহরুখের জন্মদিনে আলোকসজ্জা ও ফোয়ারায় সেজে উঠেছিল বুর্জ খলিফা। এবারও হল না তার অন্যথা ।
মেয়ে সুহানাও শাহরুখের সঙ্গে ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান। তবে অন্যান্যবারের মতো এবার মুম্বইয়ের মন্নতের সামনে ছিল না সেই চেনা ভিড়, উল্লাস। কারণ, আগেভাগেই তো অনুরাগীদের উদ্দেশে মন্নতের সামনে জমায়েত না করার নির্দেশ দিয়ে দিয়েছিলেন কিং খান । আর ভক্তরা যে প্রিয় অভিনেতার কথা ফেলতে পারেননি, তা বোঝা গিয়েছে গতকাল সোশ্যাল মিডিয়ায় জনশূন্য মন্নতের সামনের রাস্তা দেখেই ।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শুটিং বন্ধ করে দেন শাহরুখ। এখনো কাজে ফেরেননি তিনি। ভক্তদের আশা, ব্যক্তিজীবনের তীক্ততা মুছে ফেলে আবারও চিরচেনা রূপে দেখা যাবে বলিউডের বাদশাহকে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT