1. shahajahanbabu@gmail.com : admin :
দুই খেলা শেষে যে সমীকরণের সামনে বাংলাদেশ - Pundro TV
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন



দুই খেলা শেষে যে সমীকরণের সামনে বাংলাদেশ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ বেশ ভালোই যাচ্ছে বাংলাদেশের। ইতোমধ্যে দুটি ম্যাচ খেলে এক জয়ের বিপরীতে এক পরাজয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। বিশ্বমঞ্চে গ্রুপ ডি’তে টাইগারদের সামনে এখনও দুটি ম্যাচ বাকি। এই দুই ম্যাচে জয়ের ধারায় থাকলে দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা।

বৈশ্বিক এই মহারণের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ২ উইকেটে হারানোর পর প্রোটিয়াদের বিপক্ষে ৪ রানে হেরেছে টাইগাররা। তাই এখনও সুপার এইটের দৌড়ে বেশ ভালোভাবেই টিকে আছে চণ্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। অন্যদিকে টানা তিন জয়ে এই গ্রুপ থেকে সবার আগে সুপার এইট নিশ্চিত করেছে দক্ষিণ আফ্রিকা। বাকি একটি জায়গার জন্য গ্রুপের অন্য দলগুলো লড়াই করবে। এই দৌড়ে বেশ ভালোভাবেই ঠিক আছে বাংলাদেশ ও ডাচরা।

এদিকে সুপার এইটে ওঠতে সহজ সমীকরণ বাংলাদেশের। শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচে প্রোটিয়ারা জয়ী হওয়ায় এবং এই দুই দলের সঙ্গে বাংলাদেশের ম্যাচ শেষ হয়ে যাওয়ায় গ্রুপ পর্বে বাকি দুই ম্যাচে নেপাল ও নেদারল্যান্ডসকে হারালেই সরাসরি সুপার এইটে যাবে টাইগাররা। তবে যেকোনো একটি ম্যাচে হারলেই যদি কিন্তুর সমীকরণে নির্ভর করতে হবে শান্ত-সাকিবদের।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST