1. shahajahanbabu@gmail.com : admin :
কানাডায় ফের ভারতীয় যুবককে গুলি করে হত্যা - Pundro TV
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন



কানাডায় ফের ভারতীয় যুবককে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১০ জুন, ২০২৪

কানাডায় ভারতীয় বংশোদ্ভূত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। শুক্রবার (৭ জুন) স্থানীয় সময় সকালে কানাডার সারেতে যুবরাজ গোয়েল (২৮) নামের যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

সোমবার (১০ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ২০১৯ সালে স্টুডেন্ট ভিসায় কানাডায় পাড়ি জমায় পাঞ্জাবের লুধিয়ানার বাসিন্দা যুবরাজ। পড়াশোনা শেষে সেখানে একটি কোম্পানিতে চাকরি শুরু করেন। সম্প্রতি কানাডার বাসিন্দা হিসেবে স্থায়ীভাবে থাকতে শুরু করেন।

কানাডার পুলিশ জানিয়েছে, গত ৭ জুন স্থানীয় সময় সকাল পৌনে ৯টার দিকে সারের পুলিশ একটি ফোন পায়। ফোনে জানানো হয়, ব্রিটিশ কলম্বিয়া এলাকায় গুলি চালানোর ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখান থেকে যুবরাজের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এরইমধ্যে চারজনকে আটক করেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, যুবরাজকে লক্ষ্য করেই গুলি চালিয়েছে দুর্বৃত্তরা তবে খুনের নেপথ্যে কী কারণ তা জানা যায়নি।

উল্লেখ্য, চলতি বছরে এপ্রিল মাসে কানাডার ভ্যাঙ্কুভারেও এক ভারতীয় যুবককে গুলি করে হত্যা করা হয়। কানাডার পাশাপাশি গত কয়েক মাসে যুক্তরাষ্ট্রে একাধিক ভারতীয় শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST