1. shahajahanbabu@gmail.com : admin :
গাকের শিক্ষাবৃত্তির চেক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত - Pundro TV
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন



গাকের শিক্ষাবৃত্তির চেক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

গ্রাম উন্নয়ন কর্ম (গাক) ও পিকেএসএফ এর আর্থিক সহায়তায় ঋণ কর্মসূচির আওতাভূক্ত অতিদরিদ্র উপকারভোগী সদস্য পরিবারের এসএসসি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ছাত্র/ছাত্রী এবং বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি প্রাপ্তদের মাঝে শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা বুধবার বগুড়ার বনানীর গাক কনফারেন্স হল, গাক টাওয়ারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ৬৮ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়। গাক’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাহমিনা খাতুন এবং অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন। প্রধান অতিথির বক্তব্যে সুদীপ কুমার চক্রবর্ত্তী গাকের এ মহতি উদ্যোগের ভূয়সি প্রশংসা করে বলেন, দরিদ্র মেধাবী ছাত্র/ছাত্রীদের জীবনের স্বপ্ন পূরণে এই শিক্ষবৃত্তি বিশেষ অবদান রেখে চলেছে এবং তা অব্যহত রাখার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও তিনি গাকের সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রমের উচ্চসিত প্রশংসা করেন।

পরিচালক-এমএফ পংকজ কুমার সরকারের সঞ্চালনায় সংস্থার চলমান কার্যক্রমের বিভিন্ন দিক উপস্থাপন করেন সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক-অভ্যন্তরিণ নিরীক্ষা ও রিভিউ মোঃ হুমায়ন খালেদ, পরিচালক-প্রশাসন ও মনিটরিং জনাব হজকিল মোঃ আবু হাসান, পরিচালক-আইসিটি ও আরএম মোঃ রাইহানুস সা-আদাত, পরামর্শক মোঃ মোবারক হোসেন তালুকদার, সিঃ সহকারী পরিচালক মোঃ আরমান হোসেন, সমন্বয়কারী-কমিউনিকেশন ও ডকুমেন্টেশন জনাব সরদার জিয়া উদ্দিনসহ সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST