1. shahajahanbabu@gmail.com : admin :
সৌরভের স্থলে ‘দাদাগিরিতে’ অঙ্কুশ ! - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন



সৌরভের স্থলে ‘দাদাগিরিতে’ অঙ্কুশ !

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বৃহস্পতি তুঙ্গে আছে অঙ্কুশ হাজরার। পূজাতে ছবি মুক্তি পেয়েছে তার। হাতে এসেছে নতুন আরও কিছু ছবির কাজ। উপস্থাপনায়ও দেখিয়েছেন মুন্সিয়ানা। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ এ উপস্থাপনা করে নজর কেড়েছেন সবার।

সবকিছু ছাপিয়ে এবার কি আরও বড় সুখবর পেতে যাচ্ছেন তিনি? এ বার কিনা সুযোগ পাচ্ছেন ‘দাদাগিরির’ সঞ্চালনায়? সৌরভ গাঙ্গুলির স্থলাভিষিক্ত হচ্ছেন অঙ্কুশ?

 জি ফাইভ থেকে পোস্ট হওয়া ছোট একটি ভিডিও দিচ্ছে তেমনই বার্তা। সেখানে  ‘দাদা’র সংলাপ বলতে শোনা গিয়েছে অঙ্কুশকে। এবং অনায়াসে বলেছেনও তিনি । অঙ্কুশকে সঞ্চালনা করতে দেখে চোখ ছানাবড়া অংশগ্রহণকারী পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীর।

 আচমকাই অভিনেতার পিঠে আলতো ছোঁয়া। হাসিমুখে এসে দাঁড়িয়েছেন সঞ্চালক সৌরভ। তার বক্তব্য, অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। দাদাগিরিকে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে। তার পরেই মহারাজের বিনীত প্রশ্ন ‘এফআইআর’ ছবির অভ্রজিৎকে, আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াব? না, প্রতিযোগীদের পোডিয়ামে যাব?’’

 তখনই ফাঁস সমস্ত রহস্য। অঙ্কুশ জোড়হাতে দাদাকে বলেছেন, “দাদা তুমি অলরাউন্ডার এবং সেরা সঞ্চালক। যদি কোনও দিন ‘ভাইগিরি’ বলে কোনও অনুষ্ঠান হয়, আমি চেষ্টা করব। ‘দাদাগিরি’ তোমার।’’

 সৌরভ-অঙ্কুশের কথোপকথন, তাদের রসিকতায় জমে গিয়েছে প্রশ্নোত্তরের অনুষ্ঠান। দুই তারকার কথা শুনে চওড়া হাসি প্রতিযোগী এবং উপস্থিত সবার মুখে। অনুরাগী-দর্শকেরাও ঝলক দেখে বুঝেছেন, এটি আসলে আগামী অনুষ্ঠানের প্রচার ভিডিও।

 একই সঙ্গে স্বস্তির নিঃশ্বাসও ফেলেছেন। মন্তব্য বিভাগে তার ছাপ স্পষ্ট। সবাই এক বাক্যে পুনরাবৃত্তি ঘটিয়েছেন অঙ্কুশের বলা কথার, ‘খাঁটি কথা। ‘দাদাগিরি’ ‘দাদা’রই।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST