1. pundrotvnews@gmail.com : admin :
যশকে বিয়ে করেছেন, স্বীকার করলেন নুসরাত! - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:১০ অপরাহ্ন

যশকে বিয়ে করেছেন, স্বীকার করলেন নুসরাত!

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
dvdfgfd

আলোচনার শেষ নেই দুই টালিউড তারকা নুসরাত জাহান যশ দাশগুপ্তকে নিয়ে একই ছাদের নিচে থাকেন তারা। কিছুদিন আগেই যশের সন্তানের মা হয়েছেন নুসরাত।

dvdfgfd

স্বামী, স্ত্রী এবং তাদের একমাত্র সন্তান ঈশান। তবে কী নিজেদের সম্পর্ককে সবার সামনে তুলে ধরলেন নুসরাত? তার সন্তানের বাবা যশ দাশগুপ্তের আরও এক ধাপ রহস্য উন্মোচনে পা বাড়ালেন যেন ঈশান-জননী। রোববার গভীর রাতে একটি কেকের ছবি পোস্ট করেন এ অভিনেত্রী। যেখানে দেখা যায়, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে পাশাপাশি বসানো হয়েছে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই।

 

কিন্তু দৃষ্টি কেড়ে নিলো নিচের একটি লেখা । সেখানে লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই  এসেছিল প্রকাশ্যে। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে নিজের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত?

 

প্রশ্নটি যে আগে ওঠেনি তা নয়। গত বছরের শেষে তাদের দুজনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুরও ছিল নুসরাতের। তাছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় দেখা যায় ‘যশরত’কে । সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন৷ কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সাংসদ-অভিনেত্রী।

রোববার যশের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার । তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরাতের সঙ্গে করা পার্টির ছবি।

এর আগে  ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত জাহান । ২০২০ সালে নিখিলের কাছ থেকে চলে আসেন এ অভিনেত্রী। গণমাধ্যমের কাছে দাবি করেন, তাদের বিয়েই হয়নি।এরপর বিবাহবিচ্ছেদ ইস্যুতে আদালতের দ্বারস্থ হন নিখিল ও নুসরাত। এখনো চলমান রয়েছে সেই মামলা ।

অন্যদিকে নিখিলের সঙ্গে থাকা অবস্থায়ই নাকি যশের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন নুসরাত। এ কারণেই  সংসার ছেড়ে প্রেমিকের কাছে চলে আসেন তিনি। গত ২৬ আগস্ট  একটি ছেলে সন্তানের মা হয়েছেন নুসরাত। সেই সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও তারা এখনো বিয়ে করেননি বলেই জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT