1. shahajahanbabu@gmail.com : admin :
‘মানিকে মাগে হিতে’ গাইতে গিয়ে বিপাকে সালমান - Pundro TV
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন



‘মানিকে মাগে হিতে’ গাইতে গিয়ে বিপাকে সালমান

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ অক্টোবর, ২০২১

সম্প্রতি যে কয়টি নতুন গান জনপ্রিয়তা পেয়েছে সেসবের মধ্যে শীর্ষে রয়েছে শ্রীলংকান শিল্পী ইয়োহানি ডি সিলভার ‘মানিকে মাগে হিতে’ গানটি।

অর্থ না বুঝেই যে যার মতো গেয়েছেন এবং গাইছেন। গানটির বাংলা, হিন্দি, তামিলসহ প্রায় অনেক ভাষার সংস্করণও বেরিয়েছে অনেক। আর এই এক গান দিয়ে জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন ইয়োহানি। যে কারণে তার ডাক পড়েছে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বসে’।

বিগ বসের ‘উইকেন্ড কা ওয়ার’ পর্বে বলি ভাইজান সালমান খানের সাথে স্ক্রিন শেয়ার করবেন ইয়োহানি। ইয়োহানির সাথে ‘মানিকে মাগে হিতে’ গাইবেন অনুষ্ঠানের সঞ্চালক সালমান।

সিংহলী ভাষার এই গানের কথাগুলো উচ্চারণ করতে গিয়ে বেশ বিপাকেই পড়েন সালমান। আর সেখানেই ঘটে হাস্যকর ঘটনা। গানটির লিরিক্স সালমান খান ঠিকভাবে পারছেন না দেখে ভেঙে ভেঙেই তাকে এই গান শেখাচ্ছিলেন ইয়োহানি।

তবে মজার বিষয় হলো, ইয়ো হানির সঙ্গে  কণ্ঠ মেলাতে গিয়ে আটকে যাচ্ছেন ভাইজান। যে কারণে ইয়ো হানির কাছ থেকে নতুন করে গান শিখতে হচ্ছে খান সাহেবকে । ভাষাগত কারণে বলি তারকার থমকে থমকে গানটিতে ঠোঁট মেলানোয় অট্টহাসিতে ফেটে পড়েন শ্রীলঙ্কান গায়িকাও।

টেলিভিশনে প্রচারের আগেই পুরো ঘটনাটির একটি ভিডিওক্লিপ প্রকাশ করেছে কালারস টিভি চ্যানেল। তাদের ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিওটি দেখে সবাই মুখিয়ে আছেন পর্বটি দেখার জন্য।

 

https://www.facebook.com/pundrotvbd/videos/362263708972286

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST