1. pundrotvnews@gmail.com : admin :
‘‘বাইরে বাঘের মতো , বাড়ি ফিরেই বউয়ের সামনে ইঁদুরঃ রণবীর সিং। - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

‘‘বাইরে বাঘের মতো , বাড়ি ফিরেই বউয়ের সামনে ইঁদুরঃ রণবীর সিং।

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
dvdfgfd

বলিউড সুপারস্টার রণবীর সিং বরাবই থাকেন আলোচনার শীর্ষে । কখনো সিনেমা বা কখনো তার ফ্যাশনেবল পোষাকের জন্য। তবে সম্প্রতি ছোট পর্দায় কাজের জন্য তিনি উঠে এসেছেন আলোচনায়  ।

dvdfgfd

“দ্য বিগ পিকচার ” নামে  কুইজ শো ছোট পর্দায় সঞ্চালনা করতে দেখা যাবে রণবীর সিংহকে। সম্প্রতি সম্প্রচারিত হয়েছে শোয়ের প্রোমো ।সেখানে দেখা যাচ্ছে, কুইজের একটি প্রশ্নে ইঁদুরের ছবি। তার প্রেক্ষিতে অভিনেতার মন্তব্য, ‘‘বাইরে বাঘের মতো ঘুরে বেড়াই, বাড়ি ফিরেই বউয়ের সামনে পুরো ইঁদুর হয়ে যাই।’’
বরাবরই মজা করতে পছন্দ করেন এই অভিনেতা। রণবীর তার ঘরণী  দীপিকাকে  নিয়ে যতই মজা করুন না কেন, পরিবারই যে প্রায়রিটি তা-ও জানালেন রণবীর। এমন একটা বাড়ি  তৈরি করতে চান তিনি, যেখানে  আনন্দ করে সময় কাটাবেন স্ত্রী ও সন্তানদের সাথে। মজা করে বলেন, ‘‘শো হিট হয়ে গেলে আমিও পানভেলে একটা ফার্ম হাউস কিনব না হয়।’’
তবে তার ছোট পর্দায় কাজ করা নিয়ে  প্রশ্ন তুলেছেন অনেকে। হাসিঠাট্টার মাঝেই সিরিয়াস প্রশ্নেরও স্পষ্ট উত্তর দিলেন এ অভিনেতা। জবাবে তিনি জানান, প্রেক্ষাগৃহে ছবি মুক্তি পাচ্ছে না বলে,  টেলিভিশন শো করার সিদ্ধান্ত নয়। তবে বড় পর্দার পাশাপাশি শো সঞ্চালনার দিকে অনেক দিন থেকেই ঝোঁক রয়েছিল তার । অমিতাভ বচ্চন, সালমন খান, শাহরুখ খানের পথেই এবার হাঁটছেন রণবীর সিংহ।

টিভি শোয়ের মাধ্যমে নিয়মিতভাবে বেশিসংখ্যক দর্শকের কাছে যেমন পৌঁছনো যায়, তেমন টাকার অঙ্কও একটা কারণ বলে মনে করছেন অনেকে। শোনা গেছে, ‘বিগ বস’-এর শেষ সিজনের জন্য প্রায় ৩৫০ কোটি টাকা নিয়েছিলেন সালমান খান। অন্য দিকে পাঁচ মিনিটের বিজ্ঞাপনেও  প্রায় ৭৫ কোটি পারিশ্রমিক নেন রণবীর।

আগামী ১৬ অক্টোবর থেকে প্রতি শনি ও রোববার কালার্স টিভিতে সম্প্রচারিত হবে এই শো। এ ছাড়াও অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ভুট ও  জিও টিভিতে  দেখা যাবে “দ্য বিগ পিকচার।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT