1. pundrotvnews@gmail.com : admin :
ইসলামের টানে বলিউডকে বিদায়, ২ বছর পর প্রকাশ্যে ‘সিক্রেট সুপারস্টার’ জাইরা - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

ইসলামের টানে বলিউডকে বিদায়, ২ বছর পর প্রকাশ্যে ‘সিক্রেট সুপারস্টার’ জাইরা

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
dvdfgfd

২০১৯ সালে ইনস্টাগ্রামে বড় পোস্ট দিয়ে বলিউডকে চিরতরে বিদায় জানিয়েছিলেন ‘সিক্রেট সুপারস্টার’ জাইরা ওয়াসিম। জানিয়েছিলেন যে তার ধর্মবিশ্বাস বিপন্ন হচ্ছে, আর সে কারণেই এমন সিদ্ধান্ত। এরপর থেকে আড়ালে  চলে যান তিনি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে মুছে দেন শোবিজ সম্পর্কিত সব ছবি । তার ছবি ডিলিট করার জন্য অনুরোধ জানিয়েছিলেন ভক্তদেরও। জীবনের নতুন অধ্যায়ে অভিনয় জগতের কোনো স্মৃতিচিহ্ন রাখতে চান না তিনি।

dvdfgfd

এর পর দু’বছর ইনস্টাগ্রামে নিজের কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি তাকে। অবেশেষে প্রায় দু’বছর পর ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন এই প্রাক্তন অভিনেত্রী।

গোটা শরীর বোরখায় আবৃত, মুখ নয়, বরং ব্যাকসাইডের ছবিই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন জাইরা। লিখেছেন, অক্টোবরের উত্তপ্ত সূর্য। উন্মুক্ত পরিবেশে প্রকৃতির খুব কাছে রয়েছেন জাইরা। জায়গাটি কোথায়, তা অবশ্য জানা যায়নি। জাইরার ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা প্রায় ৯ লক্ষের কাছাকাছি। এখন পর্যন্ত ১৩৬টি পোস্ট করেছেন তিনি। কাউকে অনুসরণ করেন না । তাই ‘ফলোয়িং লিস্ট’ শূন্য। ইনস্টা জুড়ে কোরানের বিভিন্ন বক্তব্য। বহুদিন পর জাইরার ঝলক দেখতে পেয়ে খুশি অনুরাগীরা।

২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ ছবির মাধ্যমেই হাতেখড়ি হয়েছিল জাইরার। ওই ছবিতে তার অসামান্য অভিনয় এনে দিয়েছিল বেশ কিছু পুরস্কার। এর পর দ্য স্কাই ইজ পিঙ্ক, সিক্রেট সুপারস্টার, ইত্যাদি ক্রমে নিজেকে অন্যতম শক্তিশালী বলি অভিনেত্রী হিসেবে প্রমাণ করছিলেন জাইরা। কিন্তু ২০১৯ সালে তার একটি সিদ্ধান্তে হতবাক হয়ে গিয়েছিল ইন্ডাস্ট্রি। তার ওই সিদ্ধান্ত নিয়ে পক্ষে-বিপক্ষে চলেছিল নানা মতামত।যদিও নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন  জাইরা ।  বারবার বলেছিলেন, ফিল্মি দুনিয়ার সঙ্গে তার ‘ইমান’-এর সংঘাতের কথা। প্রায় দু’বছর পর অবশেষে  প্রকাশ্যে তিনি, তবে খানিক অন্যভাবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT