1. shahajahanbabu@gmail.com : admin :
মাদকের পার্টি থেকে, আটক শাহরুখপুত্র আরিয়ান - Pundro TV
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন



মাদকের পার্টি থেকে, আটক শাহরুখপুত্র আরিয়ান

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৩ অক্টোবর, ২০২১

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর পর ব্যাপক আলোচনা হয়েছিল বলিউড তারকাদের মাদকাসক্তি নিয়ে । সেসময় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপাল, দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরসহ বেশ কয়েকজন তারকাকে । এবার মাদকপার্টিতে যোগ দেওয়ায় ভারতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তাদের হাতে আটক হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

 

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক করা হয় আরিয়ান খানকে। তাকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থার কর্তারা। আরিয়ান জানিয়েছেন, তার নাম ‘ভিভিআইপি’ তালিকায় থাকায় দিতে হয়নি  কোনও প্রবেশ মূল্য।

শনিবার রাতে মাঝ সমুদ্রে অবস্থিত এক ক্রুজে চলা রেভ পার্টিতে উপস্থিত ছিল সে। আর সেখান থেকেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে নিয়ে আসা হয়েছে তাকে। সে ছাড়াও ওই বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে আরও ১০ জনকে আটক করে এনসিবি।

এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা রেভ পার্টি থেকে নিয়ে আসা হয় তাকে।

শনিবার রাতে কিছুটা ফিল্মি কায়দাতেই ক্রুজে অভিযান চালায় এনসিবি। গোপন সংবাদের ভিত্তিতে যাত্রী বেশে ক্রুজে চড়েন এনসিবির কর্মকর্তরা। এরপর পার্টি শুরু হতে আটক করা হয় মোট ১০ জনকে।

এনসিবি জানায়,বাজেয়াপ্ত করা হয়েছে  আরিয়ান খানের ফোন । বেশ কয়েকঘণ্টা  চলছে জেরা। তার মধ্যেই  স্বীকার করেন,  মাদক নিয়েছেন তিনি।এনসিবি আরিয়ানের ফোনের চ্যাটগুলি খতিয়ে দেখছে বলে জানায় তারা।

আরিয়ান খান, শাহরুখ খান এবং গৌরী খানের প্রথম সন্তান। শাহরুখ-গৌরির মেয়ে সুহানা খান এবং আব্রাম নামে আরেকটি ছেলে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST