1. shahajahanbabu@gmail.com : admin :
উল্টো মাস্ক পরে আবারও সমালোচিত হলেন সালমান খান। - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন



উল্টো মাস্ক পরে আবারও সমালোচিত হলেন সালমান খান।

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা কিছুটা নিয়ন্ত্রণে। তবে এখনো ভাইরাস মুক্ত হয়নি দেশ। তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় প্রায় সকলে। এই পরিস্থিতিতে টিকাকরণের পাশাপাশি মাস্কই ভরসা। কিন্তু সেই মাস্কের জন্যই আবারো বিতর্কে বলিউডের ভাইজান। উলটো মাস্ক পরে সমালোচিত এ অভিনেতা।

প্রায় সাড়ে ৩ বছর পর শুটিং ফ্লোরে টাইগার। ‘টাইগার ৩’-র কাজে এতদিন ব্যস্ত ছিলেন সলামান খান। ‘এক থা টাইগার’,‘টাইগার জিন্দা হ্যায়’র পর বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন দেখতে পাবেন দর্শক। কখনো রাশিয়া আবার কখনো তুরস্কে  শুটিং করেছেন ছবির। এখন শেষ হয়েছে ছবির শুটিং। ব্যস্ত শিডিউল শেষে রোববারই মুম্বই ফেরেন সালমান।

ভাইজান মুম্বাই ফিরছেন বলে কথা! বিমানবন্দরে ভক্তদের ভিড় জমবে না, তা তো হতেই পারে না। তাই তো ক্যামেরার ফ্ল্যাশে ভরে ওঠে বিমানবন্দর। ছবিও ভাইরাল হল সামাজিক মাধ্যমে।

তবে গন্ডগোল যে লুকিয়ে রয়েছে মাস্কে। কারণ, উলটো মাস্ক পরে বিমানবন্দরে দেখা গেল সালমানকে। নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ভাইজান। অনেকেই সালমানকে মনে করিয়ে দেন, ‘উলটো পরেছেন মাস্ক।’

আবার কেউ কেউ পরামর্শ দেন সোজা করে মাস্ক পরার । মাস্ক পরার অভ্যাস না থাকার ফলে এমন বিপত্তি বলেও খোঁচা  দেন অনেকেই।

এই ঘটনার ঠিক মাসখানেক আগেই মাস্ক বিতর্কে জড়িয়েছিলেন সালমান খান। ঘটনাস্থল ছিল মুম্বাই বিমানবন্দরই। ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে রাশিয়া যাওয়ার সময় মাস্ক ছাড়া মুম্বাই বিমানবন্দরে ঢুকতে দেখা যায় তাকে। কোভিড নিয়মবিধি লঙ্ঘন করায় তাকে ‘শিক্ষা’দেন সিআইএসএফ জওয়ান । মাস্ক পরে বিমানবন্দরে  ঢুকতে বলা হয় তাকে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এবার উলটো মাস্ক পরে বিতর্কে জড়ালেন সালমান খান।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST