1. shahajahanbabu@gmail.com : admin :
সবাই ভোট কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেবেনঃ ফেরদৌস - Pundro TV
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন



সবাই ভোট কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেবেনঃ ফেরদৌস

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তিনি বলেছেন, আমি চাই বাংলাদেশে একটা ভোট উৎসব হোক। সবাই ভোট কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।

তিনি বলেন, আজকে একটি বিশেষ মুহূর্ত। কয়েক দিন আগে মনোনয়ন জমা দিয়ে টেনশনে ছিলাম। আজ যাচাই-বাছাই শেষে মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়েছে। বেশ কয়েকজন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। যখন শুনেছিলাম আমার আসনে অনেক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন তখন ভালো লেগেছিল যে, নির্বাচন প্রতিযোগিতামূলক ও অংশগ্রহণমূলক হবে।

তবে যাদের মনোনয়ন বাতিল হয়েছে তারা নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন। সবকিছু ঠিক থাকলে মনোনয়ন বৈধ হবে। যারা নির্বাচনে আসতে পারবেন সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন।

বিএনপির নির্বাচনে না আসার সিদ্ধান্তের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফেরদৌস বলেন, বিএনপি কেন নির্বাচনে আসবে না, এটা তাদের বিষয়। বিএনপির নিবাচনে আসা উচিত। আমি যদি প্রতিযোগিতায় না যাই তাহলে কিভাবে রেজাল্ট আশা করব। বিএনপির কেউ কেউ নির্বাচনে আসছেন। তৃণমূল বিএনপি নির্বাচনে এসেছে। এছাড়া যারা মনোনয়ন দাখিল করেছেন এবং যোগ্য বলে বিবেচিত হয়েছেন কাউকেই ছোট করে দেখার কারণ নেই। তারা সবাই যোগ্য।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST