1. shahajahanbabu@gmail.com : admin :
এবিএম রুহুলের মনোনয়নপত্র বৈধ ঘোষণা - Pundro TV
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন



এবিএম রুহুলের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

পটুয়াখালী-১ আসনের জাপার দলীয় প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদার ৮৮ লাখ ৬৯ হাজার ৮১১ টাকা বকেয়া কর পরিশোধ করায় মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিনে ৮৮ লাখ ৬৯ হাজার ৮১১ টাকা কর পরিশোধ না করায় এবং রাজস্ব আইনে ৩ কোটি ৬৮ লাখ ৯২ হাজার ১৮৩ টাকার মামলা থাকায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদারসহ ৮ জনের মনোনয়নপত্র স্থগিত রাখা হয়।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার যুগান্তরকে জানান, রোববার রাতে কর পরিশোধের কাগজপত্র জেলা রিটার্নিং অফিসার কার্যালয় জমা দিয়েছি। সোমবার সকালে কাগজপত্র পর্যালোচনা করে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক নূর কুতুবুল আলম।

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার নুর কুতুবুল আলম বলেন, জাতীয় পার্টির প্রার্থীর কিছু কাগজপত্রে ত্রুটি থাকায় মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিনে তার মনোনয়নপত্র স্থপিত করা হয়। পরে সঠিক কাগজপত্র জমা দেওয়ায় তা পর্যালোচনা করে সঠিক বিবেচিত হওয়ায় জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST