1. shahajahanbabu@gmail.com : admin :
এই নির্বাচনে যারা অংশ নেবে তারা ইতিহাসে কলঙ্কিত হবে: এবি পার্টি - Pundro TV
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন



এই নির্বাচনে যারা অংশ নেবে তারা ইতিহাসে কলঙ্কিত হবে: এবি পার্টি

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

সরকারের পদত্যাগ ও প্রহসনের নির্বাচন বাতিলের দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে আমার বাংলাদেশ পার্টি-‘এবি পার্টি’।  মিছিল শেষে সমাবেশ থেকে সরকারের পদত্যাগ এবং প্রহসনের নির্বাচন বন্ধ করার জোর দাবি পুনর্ব্যক্ত করেন দলটির নেতারা।

বিজয় নগরস্থ বিজয়-৭১ চত্বরে মিছিল-উত্তর সমাবেশে সভাপতিত্ব করেন এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমুল হক। এতে বক্তব্য রাখেন দলের যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ প্রমুখ।

সমাবেশে প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার বলেন, বর্তমান সরকার এতই নির্লজ্জ ও তাদের ভাষা এতই আক্রমণাত্মক যে, বিশ্ববাসীর কাছে আমাদের লজ্জিত হতে হয়।

তিনি বলেন, নির্বাচন কমিশন যে একদলীয় নির্বাচনের আয়োজন করে জনগণের ভোটাধিকারকে ধ্বংস করে দিচ্ছে, তাতে তারা একদিন রাষ্ট্রদ্রোহিতার অপরাধে অপরাধী হবেন।

বক্তব্যে সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, সরকারের যোগসাজশে নির্বাচন কমিশন আগামী ৭ জানুয়ারি যে নির্বাচন করতে যাচ্ছে সে নির্বাচনের সব কিছুর নিয়ন্ত্রক শেখ হাসিনা। কে কোথায় কোন মার্কায় নির্বাচন করবে, কে জিতবে, কে ডামি প্রার্থী হবে সবই হচ্ছে শেখ হাসিনার হুকুমে।

পৃথিবীর ইতিহাসে সবচেয়ে বড় প্রহসন মঞ্চস্থ হতে যাচ্ছে ৭ জানুয়ারি। এই প্রহসনমূলক নাটকে নির্বাচন কমিশনসহ সব প্রার্থী ও ভোটার ডামি অভিনেতা ছাড়া আর কিছু না। তিনি দেশবাসীকে এই সাজানো নাটকের নির্বাচন বর্জন ও বন্ধ করার আহ্বান জানিয়ে বলেন, এতে যারা অংশ নেবেন তারা সবাই ইতিহাসে কলঙ্কিত হবেন।

যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ সরকারকে উদ্দেশ করে বলেন, আপনারা যে সাজানো নির্বাচন করতে চাচ্ছেন, জনগণের কাছে তা ধরা পড়ে গেছে। আন্তর্জাতিক মহল বারবার সতর্ক করার পরও আপনারা গোঁয়ার্তুমি করে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত একপেশে নির্বাচন আয়োজন করার কারণে দেশ বড় ধরনের অর্থনৈতিক নিষেধাজ্ঞা আসছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন এবি যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, সিনিয়র সহকারী সদস্যসচিব আব্দুল বাসেত মারজান, সহকারী সদস্যসচিব শাহ্ আব্দুর রহমান, মেহেদী হাসান চৌধুরী পলাশ ও এবি যুব পার্টির সদস্যসচিব শাহাদাত উল্লাহ টুটুলসহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST