1. shahajahanbabu@gmail.com : admin :
আচরণবিধি ভঙ্গ কোথায় করলাম: গোলাপ - Pundro TV
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন



আচরণবিধি ভঙ্গ কোথায় করলাম: গোলাপ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

মাদারীপুরে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের ঘটনায় মাদারীপুর যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ। রোববার সকালে তিনি আদালতে হাজিরা দেন। এ বিষয়ে সাংবাদিকদের তিনি বলেন, আচরণবিধি ভঙ্গ কোথায় করলাম? এর আগে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগ প্রার্থীকে আদালতে তলব করা হয়েছিল।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদারীপুর-৩ নির্বাচনি এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সোবহান গোলাপের বিরুদ্ধে দুজন স্বতন্ত্র প্রার্থী কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ দেন।

এ ঘটনায় নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান মাদারীপুর জেলা যুগ্ম ও দায়রা জজ আদালতের বিচারক অভিযুক্ত আব্দুস সোবহান গোলাপকে রোববার তলব করে এবং অভিযোগকারী তাহমিনা বেগম ও তৌফিকুজ্জামানকে সশরীরে হাজির হয়ে আচরণবিধি লঙ্ঘন সংক্রান্ত বিষয়ের তথ্য প্রমাণ নিয়ে থাকতে বলা হয়। আদালতের নির্দেশে উভয়পক্ষই রোববার সকালে আদালতে হাজির হয়ে নিজেদের বক্তব্য পেশ করেন।

এ বিষয়ে অভিযুক্ত আবদুস সোবাহান গোলাপ বলেন, আমি জানি না। এখানে আচরণবিধি ভঙ্গ আমি কোথায় করলাম? হ্যাঁ আমি দেখেছি অনেক লোক কালকিনিতে উপস্থিত ছিল। আনন্দ উৎসবের মধ্য দিয়েই হয়েছে। তবে আমরা দ্বারা আচরণবিধি ভঙ্গ হয়েছে বলে মনে হয় না।

আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই আদালতে সশরীরে উপস্থিত হয়ে আমি আমার লিখিত বক্তব্য দিয়েছি। আদালত এখন তদন্ত করে পরে সিদ্ধান্ত নেবেন।

এ বিষয়ে আরেক সংসদ সদস্য তাহমিনা বেগম বলেন, নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান মাদারীপুর জেলা যুগ্ম ও দায়রা জজ আদালতের বিচারক আমার অভিযোগের তথ্য-প্রমাণ জমা দিতে বলেছেন। আদালতে উপস্থিত হয়ে আমি তা জমা দিয়েছি। এখন আদালত সিদ্ধান্ত দেবেন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST