1. shahajahanbabu@gmail.com : admin :
নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করলেন শামীম ওসমান - Pundro TV
সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন



নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করলেন শামীম ওসমান

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের দায়ে নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান এমপি ও দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি। শনিবার সন্ধ্যায় জেলা রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নারায়ণগঞ্জ-৪ আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটির কমিটির সভাপতি যুগ্ম জেলা ও দায়রা জজ কাজী ইয়াসিন হাবীব ওই নোটিশ পাঠান। শোকজের ওই নোটিশে নোটিশপ্রাপ্ত ব্যক্তিকে বা তার কোনো প্রতিনিধিকে রোববার বেলা ১১টায় স্বশরীরে অথবা প্রতিনিধির মাধ্যমে কমিটির সভাপতির কার্যালয়ে উপস্থিত হয়ে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।

পাশাপাশি নির্বাচন পূর্ব সময়ে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮-এর বিধিবিধান মেনে চলার অনুরোধ জানানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানার প্রতিটি পাড়া-মহল্লায় মিছিল করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় কিছু কিছু মিছিলে শামীম ওসমানের ছবিসংবলিত ব্যানার নিয়ে নৌকা প্রতীকের মিছিল করেন কর্মীরা। একে প্রতীক বরাদ্দের পূর্বে আচরণবিধি লঙ্ঘন হিসাবে চিহ্নিত করেন নির্বাচনি অনুসন্ধান কমিটি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST