1. shahajahanbabu@gmail.com : admin :
পিটার হাসকে হত্যার হুমকি, মামলার আবেদন খারিজ আদালত - Pundro TV
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন



পিটার হাসকে হত্যার হুমকি, মামলার আবেদন খারিজ আদালত

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসকে প্রকাশ্যে পেটানোর হুমকি দেওয়ার অভিযোগে চট্টগ্রামের বাঁশখালীর চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মুজিবুল হক চৌধুরীসহ সাতজনের বিরুদ্ধে ঢাকার আদালতে মামলার আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

সোমবার (১৩ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারজানা শাকিলা সুমু চৌধুরীর আদালতে আন্তর্জাতিক মানবাধিকার কমিশন বাংলাদেশ চ্যাপটারের প্রেসিডেন্ট এমএ হাশেম রাজু এ মামলার আবেদন করেন। মামলায় গ্রহণের প্রয়োজনীয় উপাদান না থাকায় তা খারিজ করে দিয়েছে আদালত।

এর আগে আদালত সকালে বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন। বাদীপক্ষের আইনজীবী সিরাজুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আবেদনে বলা হয়, গত ৬ নভেম্বর বাঁশখালীর এক জনসভায় মুজিবুল হক চৌধুরী সব আসামির উপস্থিতিতে এবং সহযোগিতায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসকে হুমকি দেন।

তিনি পিটার হাসকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন এবং অশালীন মন্তব্য করেন; যা ৮ নভেম্বর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়। এছাড়া মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনসহ নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মোহাম্মদ ইউনূস সম্বন্ধেও কুরুচিপূর্ণ মন্তব্য করেন, যা হাজার কোটি টাকার মানহানির শামিল বলে উল্লেখ করা হয় মামলার আবেদনে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST