1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় ভাইয়ের হাতে নিহত বোন - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন



বগুড়ায় ভাইয়ের হাতে নিহত বোন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

বগুড়ার নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধি ছোট ভাই এর লাঠির আঘাতে বড় বোন আজমি আরা (৪২) নিহত হয়েছেন। এ ঘটনার পর মানসিক প্রতিবন্ধী ভাই মোকছেদ আলীকে(২৩) বাড়িতেই শিকলে বেঁধে রাখা হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে এই ঘটনা ঘটে।নিহত আজমি আরা একই গ্রামের সুমন মিয়ার স্ত্রী এবং মৃত কোরবান আলীর মেয়ে।

স্থানীয়রা জানান ,মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় গত ৫ বছর ধরে একই গ্রামে তার বড় বোনের বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হয়। শুক্রবার তাকে গোসল করানোর জন্য বড় বোন আজমি আরা কিছু সময়ের জন্য শিকল খুলে দিয়ে সংসারের কাজ করছিলেন। মোকছেদ আলী এই সুযোগে একটি মোটা লাঠি নিয়ে বড় বোনের মাথায় আঘাত করেন। এতে বড় বোন আজমি আরা গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তিনি মারা যান। এঘটনার পর মোকছেদ আলীকে আবারো ওই বাড়িতেই শিকল দিয়ে বেঁধে রাখা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি)  আবুল কালাম আজাদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কোন অভিযোগ নাই। এছাড়াও মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী। এ কারণে তাকে আটক করা হয় নি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST