1. shahajahanbabu@gmail.com : admin :
পুলিশের ধাওয়ায় গাড়িচাপা পরে যুবদল নেতার মৃত্যু - Pundro TV
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন



পুলিশের ধাওয়ায় গাড়িচাপা পরে যুবদল নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

সিলেটে অবরোধে অংশ নিতে গিয়ে গুরুতর আহত যুবদল নেতা দিলু আহমদ জিলু মারা গেছেন। তিনি পুলিশের গাড়িচাপায় নিহত হয়েছেন বলে জানা গেছে। তবে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করছেন বিএনপির নেতাকর্মীরা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানিয়েছেন, সকালে পিকেটিং করার সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। এ সময় একটি মোটরসাইকেল গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন আহত হয়েছিলেন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। দুপুরের দিকে জিলু মারা যান।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, অবরোধ কর্মসূচি পালন করতে যান গোলাপগঞ্জ যুবদলের আহবায়ক কমিটির সদস্য দিলু আহমদ জিলু। এ সময় পুলিশের একটি গাড়ি ধাওয়া দিয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে গুরুতর আহত হন জিলু। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়; এরপর তার মৃত্যুর খবর আসে বলে জানান তিনি।

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ বলেন, জিলুকে গুরুতর আহত অবস্থায় পুলিশ আটক করে নিয়ে যায়। এরপর তার মৃত্যুর খবর এসেছে। জিলুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

জেলা যুবদল নেতা লিটন আহমদ বলেন, ১০টি মোটরসাইকেলের বহরে একটি মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল লালাবাজারে অবস্থান করছিলেন জিলু। এ সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। একপর্যায়ে পুলিশের গাড়িচাপায় মোটরসাইকেলসহ পড়ে গিয়ে গুরুতর আহত হন জিলু। এ ঘটনায় জিলুর সহকর্মী সালাহউদ্দিন গুরুতর আহত হয়েছেন। সালাহউদ্দিন দক্ষিণ সুরমা সিলাম ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির পুলিশ জানিয়েছে, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে জিলুসহ দুজন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে জিলু মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST