1. shahajahanbabu@gmail.com : admin :
ইভা রহমানের ২য় বিয়ে : প্রকাশ পেল নতুন স্বামীর পরিচয় | - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন



ইভা রহমানের ২য় বিয়ে : প্রকাশ পেল নতুন স্বামীর পরিচয় |

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে দ্বিতীয় বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ও সংবাদ পাঠিকা ইভা রহমান। নতুন স্বামীর নাম সোহেল আরমান। আর এই বিয়ের পরই নিজের পুরনো নাম মুছে ফেলেছেন ইভা। হয়েছেন ইভা রহমান থেকে ইভা আরমান। আর ইভাও নিজেকে ইভা আরমান বলেই দাবি করছেন। গণমাধ্যমের কাছে ইভা বলেন, ‘এখন থেকে আমাকে ইভা রহমান নয়, ইভা আরমান বলে ডাকবেন।’

ইভা জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর গত ১৭ সেপ্টেম্বর হাতে পান বিচ্ছেদের সার্টিফিকেট। তখনই তিনি নামের শেষে ‘রহমান’ পদবি মুছে ফেলেন। সোশ্যাল মিডিয়াতেও এখন তার নামের সাথে ‘রহমান’শব্দটি নেই। রহমানের পরিবর্তে নতুন যোগ হয়েছে ‘আরমান’পদবি।

জানা গেছে, ইভার নতুন স্বামী ঢাকার ছেলে সোহেল আরমান পেশায় একজন ব্যবসায়ী। রোববার  রাজধানীর গুলশানে ইভার বাসায় পরিবারের সদস্যদের উপস্থিতে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে কাজ করতেন ইভা রহমান। সেই সুবাদেই পরিচয় চ্যানেলটির চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে। গড়ে ‍উঠে সখ্যতা। শুরু হয় মন দেয়া নেয়া। গাঢ় হতে থাকে দু’জনের প্রেম। অত:পর বিয়েও করেন তারা। হাসি আনন্দ নিয়ে সুখেই সংসার করে আসছিলেন এই দম্পতি। বিভিন্ন সময় সে সুখের বহিঃপ্রকাশও দেখা গেছে। কিন্তু দীর্ঘ দিনের সেই সংসার ভেঙে গেছে।

ছোট পরিসরে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। সোহেলের সঙ্গে ইভার আগে থেকেই পরিচয় ছিল। সেই পরিচয় সূত্রেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST