1. pundrotvnews@gmail.com : admin :
বিচ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩১ অপরাহ্ন

বিচ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
dvdfgfd

আলোচনা সমালোচনার শেষ নেই সেলিব্রেটিদের প্রেম,বিয়ে ও বিচ্ছেদ নিয়ে।ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরেই আলোচনায় থাকেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছু দিন ধরেই ঝামেলা চলছে স্বামী রোশন সিংয়ের সাথে। বিচ্ছেদের জন্য আদালতে মামলাও করেন এ অভিনেত্রী। তবে শুধু বিচ্ছেদই নয় রোশনের কাছ থেকে ভরণপোষণ হিসেবে বেশ কিছু টাকাও দাবি করেছেন তিনি।

dvdfgfd

তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে ভারতের আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। মামলার শুনানি হবে ১০ ডিসেম্বর। ডিভোর্সের মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন এ অভিনেত্রী। বিচ্ছেদের পাশাপাশি ভরণপোষণও দাবি করেন বলে জানান, রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল।
সব কিছু ভুলে নতুন করে সংসার করতে চান স্বামী রোশন সিং। কিন্তু বিচ্ছেদ চান শ্রাবন্তী। সম্পর্কের এই টানাপড়েন আদালত পর্যন্ত গড়ালেও আসেনি কোন সুরাহা । স্ত্রীকে ফিরে পেতে মামলা করেছিলেন রোশন। কিন্তু তাতে আদালতে হাজিরা দেননি এ টালিউড সুন্দরী। আইনজীবীর মাধ্যমে তার কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

কোনো ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয় রোশন-শ্রাবন্তীর কাহিনী । ২০১৯ সালের শুরুর দিকে রোশন-শ্রাবন্তীর প্রেমপর্ব নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল টালিপাড়ায়। ‘গুগলি’ ছবির প্রিমিয়ারে প্রথমবার একসঙ্গে দেখা মেলে দুজনের। মাস কয়েকের মধ্যেই লুকিয়ে বিয়েও সারেন সুদূর পাঞ্জাবে।
এরপর বিদেশে হানিমুন, একসঙ্গে ছবি পোস্ট থেকে রোম্যান্টিক টিকটিক ভিডিও রীতিমতো কাপল গোলস দিতেন এই জুটি। তবে গত বছর পুজোর আগে ছন্দপতন হয় তাদের সর্ম্পকে। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশন। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।

এর আগে ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন তিনি। বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন এ অভিনেত্রী। ২০১৯ সালের কৃষাণের সঙ্গে বিচ্ছেদ হয় ।
এর কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। এবার তারও বিচ্ছেদ চান তিনি।
রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ফাটল ধরে গত বছর। আলাদা থাকতে শুরু করেন দম্পতি। চলতি বছরেই শ্রাবন্তীর নাম জড়িয়ে পড়ে অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে। তিনি নাকি শ্রাবন্তীর কমপ্লেক্সেই থাকেন। একসঙ্গে প্রায়ই সময় কাটান তারা।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT