1. shahajahanbabu@gmail.com : admin :
স্থল হামলার হুমকি ইসরাইলের - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন



স্থল হামলার হুমকি ইসরাইলের

আন্তর্জাতিক ডেস্ক:
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

ফিলিস্তিনের গাজা উপত্যকা অবরুদ্ধ করে রেখেছে ইসরাইল। সেখানে খাবার, পানি এমনকি বিদ্যুৎ বন্ধ করে দিয়েছে ইসরাইলি বাহিনী। এরইমধ্যে স্থল হামলার প্রস্তুতি নিচ্ছে তারা। ইঙ্গিত দিয়েছে গাজার অভ্যন্তরে ইসরায়েলি সেনা মোতায়েনের। তবে স্থল হামলার বিষয়ে আগেই সতর্কবার্তা দিয়ে রেখেছে হামাস।

তিনি বলেন, আমরা ভয় পাই না। আমরা একটি শক্তিশালী জাতি, ইসরাইলের হুমকি আমরা ভয় পাই না। আমাদের অনেক যোদ্ধা এবং বহু লোক আছেন যারা আমাদের সমর্থন করতে চায়।

ইসরাইলকে সতর্ক করে হামাদ বলেন, এমনকি জর্ডান, লেবানন সীমান্তের মানুষেরা এখানে এসে আমাদের জন্য যুদ্ধ করতে চায়। গাজা একটি বাগান নয় যে, এখানে সহজে ইসরাইল জয় পাবে। এখানে যুদ্ধ করতে তাদের অনেক মূল্য দিতে হবে।

 

তিনি আরও বলেন, ইসরাইলে অপারেশ শুরু করতে আমরা মাত্র এক হাজার ২০০ যোদ্ধা পাঠিয়েছি, যারা ইসরাইলের ভাবমূর্তি, নিরাপত্তা, গোয়েন্দা এবং ইসরাইলের ভাবমূর্তি ধ্বংস করতে সফল হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) ইসরাইলে আকস্মিক হামলা চালায় হামাস। এর জবাবে গাজায় বিমান হামলা চালাচ্ছে ইসরাইল। এখন পর্যন্ত হামাসের অভিযানে ১২০০ জনেরও বেশি ইসরাইলি নিহত হয়েছে। অপরদিকে গাজায় ইসরাইলি বিমান হামলায় প্রায় ১২০০ জন নিহত হয়েছেন। এর মধ্যে কয়েক ৩০০ নারী ও ২৬০ শিশু রয়েছে। ইসরাইলের নির্বিচার বিমান হামলায় ধ্বসংস্তূপে পরিণত হয়েছে হামাস-শাসিত অবরুদ্ধ গাজা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST