1. pundrotvnews@gmail.com : admin :
তামিল সিনেমায় পাঞ্জাবের ক্রিকেট তারকা হরভজন - Pundro TV
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

তামিল সিনেমায় পাঞ্জাবের ক্রিকেট তারকা হরভজন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
dvdfgfd

ক্রিকেট আর গ্ল্যামার দুনিয়ার সম্পর্ক নতুন নয়, বহুদিনের। ২২ গজের তারকাদের বিজ্ঞাপনে তো দেখা যায়ই, পাশাপাশি সিনেমা জগতেও ভাগ্য পরীক্ষা করেছেন অনেকে । ভারতীয় ক্রিকেটারদের সাধারণত ঝোঁক বেশি থাকে বলিউডের দিকেই । অবশ্য হরভজন সিং হাঁটেননি সেই পথে । তামিল সিনেমা ‘ফ্রেন্ডশিপ’-এর মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক হয়েছে তার।
ছবিতে কলেজ শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছেন হরভজন। তার সঙ্গেই এ সিনেমায় ডেবিউ করেছেন শ্রীলঙ্কার টেলিভিশন তারকা লোসলিয়া। প্রথমে হালকা চালে এগোতে থাকে কলেজের দুষ্টু-মিষ্টি কাহিনি ।

dvdfgfd

পরে প্রভাবশালী রাজনীতিবিদের প্রবেশে মোড় ঘুরে যায় গল্পের।
সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও ভাল প্রতিক্রিয়া পেয়েছে হরভজনের প্রথম সিনেমা। অভিনেতা হিসেবেও মন জয় করে নিয়েছেন ভারতীয় এই ক্রিকেটার।
দুই ঘণ্টা ২০ মিনিটের এই সিনেমার জন্য হরভজনকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তার সাবেক সতীর্থরা। যুবরাজ সিং তাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ফ্রেন্ডশিপ সিনেমা মুক্তির জন্য তোমায় অনেক শুভেচ্ছা। এই বন্ধুত্ব যেন অটুট থাকে আজীবন।’

রবিচন্দ্রন অশ্বিন, দীনেশ কার্তিকের মতো হরভজনের তামিল সতীর্থরাও তাকে শুভেচ্ছায় জানানোয়, তাদেরকে তামিল ভাষায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন তিনি।
পাঞ্জাবের ক্রিকেট তারকা তামিল সিনেমায় অভিনয় করলেন কেন। জানা গেছে, চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার সময় দক্ষিণী ভাষার প্রেমে পড়ে গিয়েছিলেন হরভজন।

ওই কারণেই ‘ফ্রেন্ডশিপ’ সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছেন তিনি। আর সিনেমার এই প্রথম ইনিংসেই দর্শকের দরবারে সমাদৃত হয়েছেন।
ছবিটি স্পোটর্স রোম্যান্টিক কমেডি হওয়ায় খেলাধুলার পাশাপাশি হরভজনের স্বভাবসিদ্ধ বেশ কিছু মজার কান্ডকারখানাও দেখা যাবে এই ছবিতে। হরভজনের স্ত্রী গীতাও একজন অভিনেত্রী।, সিনেমা জগত নিয়ে তার ভালবাসার কথা কারোর অজানা নয়।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT