1. shahajahanbabu@gmail.com : admin :
সামনে একজন মার খাবে : পরীমনি - Pundro TV
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন



সামনে একজন মার খাবে : পরীমনি

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

বিচ্ছেদ ও একাধিক সিনেমায় যুক্ত হওয়ায় ব্যক্তিজীবন ও পেশাজীবন দুটোই আলোচনায় পরীমনির। এ অভিনেত্রী হাজির হয়েছিলেন একটি অনুষ্ঠানে। একটি ওটিটি মাধ্যমের ফেসবুক পেজে প্রচারিত হয়েছে সাক্ষাৎকারটি। সেখানে অভিনেত্রী জানিয়েছেন, সামনে একজনকে মারবেন তিনি।

পেটানোর অভিজ্ঞতা আছে কী? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, হ্যাঁ, ভীষণ, অনেক অনেক অনেক আছে এমন। সবচেয়ে মজার বিষয় হলো, ওরা মার খায়, কিছু বলে না, মার খেয়ে চুপ হয়ে থাকে।

এ সময় ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রী বলেন, পরীমনির নাকি তিন-চারটি জামাই আছে। আগেরও দুইটা বাচ্চা আছেসহ অনেক কিছুই। যখন জেলে ছিলাম, তখন তো আমি বাইরের কিছু জানতে পারিনি। এই ২০ দিনের মধ্যে এ গুজবগুলো বেশি প্রতিষ্ঠা পেয়েছে। যে কেউ আমাকে নিয়ে কিছু একটা শুরু করে, এর পরই আমার জন্ম থেকে আজ অবধি জীবনবৃত্তান্ত তৈরি করে ফেলে, যাকে বলে বায়োগ্রাফি।

তিনি আরও বলেন, কেউ যদি জেলে যায় এক রকম। আর আমার যেটি হয়েছে, জেলে যাওয়ার পর আমার সো কলড আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব—আমি যাদের সঙ্গে মিশেছি, তাদের ধারণা, ও আর জেল থেকে বের হতে পারবে না। এটি কী ভাই! এটা কোনো কথা!

বলে রাখা ভালো গত ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠান পরীমনি। পরে রাজের ভাই পরিচয়ে ওই চিঠি গ্রহণ করেন এক ব্যক্তি। এর পর থেকে রাজ-পরী দুজনেই ব্যস্ত কাজ নিয়ে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST