1. shahajahanbabu@gmail.com : admin :
শাহরুখের নায়িকা আবারও বসচ্ছে বিয়ের পিঁড়িতে - Pundro TV
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন



শাহরুখের নায়িকা আবারও বসচ্ছে বিয়ের পিঁড়িতে

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২ অক্টোবর, ২০২৩

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান আবারও বিয়ে করেছেন। শাহরুখ খানের সঙ্গে বলিউডে রইস সিনেমার জন্য সর্বাধিক পরিচিত এই অভিনেত্রী ব্যবসায়ী সেলিম করিমকে বিয়ে করেছেন। অভিনেত্রীর বিয়ের বেশ কিছু ছবি ও ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মাহিরা এদিন পরেছিলেন একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গা। সঙ্গে ছিল ম্যাচিং করা হিরার গহনা। অন্যদিকে বর সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি ও নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে তারা তাদের ডেস্টিনেশন ওয়েডিং সারেন।

অভিনেত্রীকে জীবনের নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী থেকে ভক্তরা। এক ভক্ত লিখেছেন— ‘কী মিষ্টি! খুব ভালো থাকবেন আপনারা।’ আরেকজন লিখেছেন—আপনাদের জন্য অনেক শুভেচ্ছা। অনেক মানিয়েছে।

২০০৭ সালে ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে শৈশবের প্রিয়তম আলী আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা খান। তবে ২০১৫ সালে তাদের দাম্পত্য জীবনের সমাপ্তি ঘটে। এর পর ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে সম্পের্কে জড়ান মাহিরা। গত বছর মাহিরা তার প্রেমের বিষয়টি প্রকাশ্যে আনেন। সেলিমকে ডেট করার বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে রইস চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন অভিনেত্রী মাহিরা খান। মাহিরাকে সামনে নেটফ্লিক্স সিরিজ ‘জো বাঁচায় হ্যায় সাং সামৈত লো’তে দেখা যাবে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন ফাওয়াদ খান ও সানাম সাইদ। ইতালি, যুক্তরাজ্য ও পাকিস্তানে শুটিং সম্পন্ন হয়েছে সিরিজটির।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST