1. shahajahanbabu@gmail.com : admin :
আজ মাঠে লড়বেন রুপালি পর্দার তারকারা - Pundro TV
শনিবার, ১১ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন



আজ মাঠে লড়বেন রুপালি পর্দার তারকারা

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

ব্যাটে-বলে রুপালি পর্দার প্রিয় তারকারা লড়বেন মাঠে, ডাগআউটে আর গ্যালারিতে বসে সমর্থন দেবেন অন্য তারকারা– এমন দৃশ্য দেখা যাবে রাজধানী মিরপুরের ইনডোর স্টেডিয়ামে। আজ বৃহস্পতিবার বসছে বাংলাদেশের শোবিজ তারকাদের নিয়ে জমজমাট ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। ম্যাচ চলবে শনিবার পর্যন্ত।

আটটি দলের নেতৃত্ব দেবেন আটজন নির্মাতা। তারা হলেন- গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

জানা গেছে, গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ আরও অনেকে। নির্মাতা শিহাব শাহীনের দলে খেলতে পারেন আরিফিন শুভ, মিথিলা ও সাফা কবির।

চয়নিকা চৌধুরীর দলে আছেন তমা মির্জা ও পরীমনি। শরিফুল রাজ ও মেহজাবীন খেলবেন মোস্তফা কামাল রাজের দলে। আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকাদের নিয়ে মাঠে নামবেন রায়হান রাফী। দীপঙ্কর দীপনের দলে আছেন এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান।

চিত্রনায়ক সাইমন সাদিক, তানজিন তিশা, স্পর্শিয়া ও জাহারা মিতুর মতো অভিনয়শিল্পীরাও এই লিগ খেলতে পারেন বলে জানা গেছে।

আরও পড়ুন: এবার তামিম ইস্যু নিয়ে মুখ খুললেন মিশা সওদাগর

বিজয়ী দলের জন্য লাখ টাকারও বেশি পুরস্কার রয়েছে বলে জানা গেছে। একই সঙ্গে রয়েছে ট্রফি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST