1. shahajahanbabu@gmail.com : admin :
সন্তানের বার্থ সাটিফিকেটে বাবার নাম লিখলেন নুসরাত ! - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন



সন্তানের বার্থ সাটিফিকেটে বাবার নাম লিখলেন নুসরাত !

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল অন্তঃসত্ত্বা নুসরাত জাহান । এরপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি। গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরাত জাহান রুহি।
এবার সব জল্পনার অবসান ঘটিয়ে ছেলের বাবার নাম সবার সামনে আনলেন তিনি। বুধবার রাতে কলকাতা পৌরসভার অনলাইন ফরমে ছেলের নাম নথিভুক্ত করতে গিয়ে বাবার নাম জানান এ অভিনেত্রী।

নথিভুক্ত ফরমে ছেলের নাম লেখা হয়েছে ঈশান দাশগুপ্ত। আর বাবার জায়গায় দেওয়া হয়েছে দেবাশিস দাশগুপ্ত। একটু স্মৃতিতে জোর দিলেই শোনা লাগবে নামটি, মাস কয়েক আগেই ভোটের হলফনামা জমা দেওয়ার সময় যশ উল্লেখ করেছিলেন তার প্রকৃত নাম, দেবাশিস দাশগুপ্ত। পৌরসভার রেকর্ড অনুযায়ী, নুসরাত পুত্রের পুরো নাম ঈশান জে দাশগুপ্ত।
কলকাতা পৌরসভার রেকর্ডে স্পষ্ট উল্লেখ রয়েছে নুসরাতের সন্তানের বাবা, যশ দাশগুপ্তই।

গত সপ্তাহেই কলকাতা পৌরসভায় হাজির হয়েছিলেন ‘যশরত’। সেইসময়ই মনে করা হয়েছিল ঈশানের জন্মের সার্টিফিকেট সংক্রান্ত জট কাটাতেই পৌরসভায় হাজির হয়েছেন নুসরত ও যশ। সেইসময় অবশ্য এ বিষয় নিয়ে মুখ খোলেননি দুজনেই। জানিয়েছিলেন করোনা টিকা নিতে পৌরসভায় এসেছেন তারা।
এর আগে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে বহু কটূক্তি, কটাক্ষ, কৌতূহলের মুখোমুখি হতে হয়েছে যশ-নুসরাতকে। এ নিয়ে কখনও প্রকাশ্যে কোনও কথা বলেননি তারকা যুগল ।

নুসরাতের ‘বাবা কে তা বাবা জানে’, এই মন্তব্যের পর বিষয়টি নিয়ে আরও বেড়ে যায় জল্পনা।
এদিকে নুসরাত ও ঈশানকে সারাক্ষণই আগলে রাখতে দেখা গেছে যশকে। যশের কোলেই প্রথম দেখা মিলেছিল নুসরাতের ছেলে ঈশানের । তার পরেও নুসরাত বা যশের মুখ থেকে সরাসরি কিছু জানতে না পারায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে থেকেই গিয়েছিল দ্বন্দ্ব। অবশেষে অবসান হলো অপেক্ষার।নুসরাতের সন্তান পেল পিতার পরিচয়।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST