1. shahajahanbabu@gmail.com : admin :
ব্যবসায়ীকে জেলে পাঠানোর হুমকি ওসির - Pundro TV
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন



ব্যবসায়ীকে জেলে পাঠানোর হুমকি ওসির

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

পটুয়াখালীর বাউফল থানার ওসি আরিচুল হকের বিরুদ্ধে এক ব্যবসায়ী ও তার ছেলেকে থানায় ডেকে নিয়ে চাঁদাবাজির মামলায় আসামি করে জেলহাজতে পাঠানোর হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যবসায়ী বর্তমানে পরিবার নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ব্যবসায়ী মো. মোসলেম উদ্দিন আকন বাউফল উপজেলা পরিষদের সামনে সপরিবারে বসবাস করছেন এবং বাসার সামনে রেস্টুরেন্ট ব্যবসা করছেন। দীর্ঘদিন থেকে মোসলেম উদ্দিনের সঙ্গে তার ভাই বাছেত আকনের জমির সীমানা নিয়ে বিরোধ চলছে।

মোসলেম আকন বলেন, বুধবার তার ভাই বাছেত আকন ও ভাতিজি বদরুন্নাহার দাশপাড়া মৌজার জেএল নং ১২৩ খতিয়ান নং ১২৯ ও ১৬৯ নং দাগে তার ১ শতাংশ জমি জোরপূর্বক দখল করে বাথরুম, পানির লাইন ও এসির পানির লাইন নির্মাণের চেষ্টা করলে তিনি ও তার ছেলে নাজমুল বাধা দেন।

পরে বাছেত আকন থানায় গিয়ে মোসলেম আকনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এরপর বাউফল থানার ওসি আরিচুল হক বুধবার রাতে মোসলেম আকন ও তার ছেলে নাজমুলকে খবর দিয়ে থানায় নিয়ে বিষয়টি বাড়াবাড়ি না করার নির্দেশ দেন। এর ব্যত্যয় ঘটলে বাবা ও ছেলেকে চাঁদাবাজি মামলার আসামি করে জেলহাজতে পাঠানোর হুমকি দেন।

অবশ্য হুমকির অভিযোগ অস্বীকার করে বাউফল থানার ওসি আরিচুল হক বলেন, আমি এভাবে বলি নাই। বলেছি আপনার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। আমি কোর্টে রিপোর্ট দাখিল করলে আপনার দৌড়ঝাঁপের মধ্যে থাকতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST