1. pundrotvnews@gmail.com : admin :
টি-টোয়েন্টি র্যাঙ্কিংয়ে মোস্তাফিজের উন্নতি, শীর্ষস্থান হারালেন সাকিব। - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:২১ অপরাহ্ন

টি-টোয়েন্টি র্যাঙ্কিংয়ে মোস্তাফিজের উন্নতি, শীর্ষস্থান হারালেন সাকিব।

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
dvdfgfd

আইসিসি টি-টোয়েন্টি বোলারদের র্যাঙ্কিংয়ে উন্নতি হয়েছে বাংলাদেশ পেসার মোস্তাফিজুর রহমানের। তার সঙ্গে বিশাল উন্নতি হয়েছে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের। তবে শীর্ষ অবস্থান হারিয়েছেন সাকিব আল হাসান।
বুধবার এ পরিবর্তন দেখা যায় আইসিসির সাপ্তাহিক হালনাগাদ করা র্যাঙ্কিংয়ে ।
প্রকাশিত বোলার র্যাঙ্কিংয়ে দেখা যায়, বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান দুই ধাপ এগিয়ে উঠে এসেছেন আট নম্বরে ।
অন্যদিকে অলরাউন্ডার র্যাঙ্কিয়ে সাকিব আল হাসান শীর্ষ এক থেকে নেমেছেন দুই নম্বরে। শীর্ষে উঠেছেন আফগানিস্তানের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক মোহাম্মদ নবী।
র্যাকিংয়ে ১৬ রেটিং পয়েন্ট হারিয়ে এখন ২৭৫ পয়েন্ট সাকিবের । শীর্ষে উঠে যাওয়া আফগান অলরাউন্ডার নবির সংগ্রহ সাকিবের চেয়ে দশ পয়েন্ট বেশি, ২৮৫। এই র্যাকিংয়ে ১০ নম্বরে টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

dvdfgfd

এদিকে টি-টোয়েন্টি বোলিং র্যাকিংয়ে চোখে পড়ার মতো উন্নতি হয়েছে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের। নিউজিল্যন্ডের বিপক্ষে সিরিজসেরা হওয়া নাসুম ২৫ ধাপ এগিয়ে চলে এসেছেন ১৫ নম্বরে।
৯১তম স্থানে ছিলেন অফ স্পিনার মেহেদী হাসান। শেষ ম্যাচের আগেই ২৪তম স্থানে উঠেছিলেন তিনি। সিরিজ শেষে আরও এগিয়ে এখন ২০ নম্বরে আছেন মেহেদী।
ব্যাটসম্যানদের র্যাঙ্কিংয়ে তিন ধাপ এগিয়ে ২৪তম স্থানে উঠে এসেছেন মোহাম্মদ নাঈম। একই রকম উন্নতি হয়েছে মাহমুদউল্লাহরও, বাংলাদেশ অধিনায়ক উঠে এসেছেন ২৯-এ। ব্যাটসম্যানদের র্যাঙ্কিংয়ে শীর্ষ ২০-এ নেই বাংলাদেশের কেউ।
টি-টোয়েন্টিতে ব্যাটসম্যানদের র্যাঙ্কিংয়ে আগের মতোই শীর্ষস্থানে আছেন ইংল্যান্ডের ডেভিড মালান। বোলারদের এক নম্বর জায়গাটা দক্ষিণ আফ্রিকান স্পিনার তাব্রাইজ শামসির।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT