1. shahajahanbabu@gmail.com : admin :
নওয়াজ শরিফ কবে দেশে ফিরবেন জানালেন - Pundro TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন



নওয়াজ শরিফ কবে দেশে ফিরবেন জানালেন

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) সুপ্রিমো ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ প্রথমবারের মতো নিশ্চিত করেছেন যে তিনি এই বছরের অক্টোবরে পাকিস্তানে ফিরবেন।

শুক্রবার স্ট্যানহপ হাউসে তার দলের কর্মী এবং সমর্থকদের সঙ্গে বৈঠকের সময় প্রথমবারের মতো তিনি এটি নিশ্চিত করেছেন। খবর জিও টিভির।

স্ট্যানহপ হাউসে ওই বৈঠকের সময় সেখানে উপস্থিত ছিলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ এবং পিএমএল-এন নেতা চৌধুরী তানভীর, দানিয়াল চৌধুরী, চৌধুরী নাদিম খান, ড. আনজুমসহ আরও অনেকে।  তবে বৈঠকের সময় উপস্থিত সূত্রগুলো ইঙ্গিত দিয়েছে যে, নওয়াজের পাকিস্তান সফর পরবর্তী মাসে নিশ্চিত করা হলেও কোন তারিখ তা নির্ধারণ করা হয়নি।

এরআগে দলীয় সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের সামা টিভির এক প্রতিবেদনে জানানো হয়, আগামী ১৫ অক্টোবর যুক্তরাজ্যের রাজধানী লন্ডন থেকে পাকিস্তানের লাহোরে পৌঁছাবেন নওয়াজ শরিফ।

দলীয় সূত্রের বরাত দিয়ে সেখানে বলা হয়, নওয়াজ শরিফ বিশেষ ফ্লাইটের পরিবর্তে যাত্রীবাহী সাধারণ উড়োজাহাজে করে পাকিস্তানে ফিরবেন। পাকিস্তানে ফেরা উপলক্ষ্যে সংবর্ধনা আয়োজনের জন্য পিএমএল-এনের কেন্দ্রীয় নেতৃত্বকে দায়িত্ব দিয়েছেন নওয়াজ শরিফ।

সংবর্ধনায় সর্বাধিকসংখ্যক লোক জড়ো করার জন্য দলের নেতাদের নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানা গেছে। পিএমএল-এনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও প্রধান সংগঠক মরিয়ম নওয়াজ এ সংবর্ধনাসংক্রান্ত বিষয়গুলোর তদারকি করছেন।

 

প্রসঙ্গত, দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত নওয়াজ শরিফ ২০১৯ সালে আদালতের অনুমতি নিয়ে চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যান। এর পর তিনি আর দেশে ফেরেননি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST