1. shahajahanbabu@gmail.com : admin :
ভাই-বোন পরিচয়ে ফ্ল্যাটে থাকা তরুণ-তরুণী গ্রেপ্তার - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন



ভাই-বোন পরিচয়ে ফ্ল্যাটে থাকা তরুণ-তরুণী গ্রেপ্তার

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১

ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিলেটে  নাজিম আহমদ রাবিদ নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। যারা গ্রেপ্তা হলেন-  শাহনিয়া বেগম (৩০), তার কথিত ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।

আজ মঙ্গলবার (৮ জুন) সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ কমিশনার এবিএম আশরাফুল্লাহ তাহের জানান, নাজিমের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়েরের পর তিনজনকে আটক করা হয়েছে।

এদিকে রাবিদের মৃত্যুর ঘটনায় সোমবার রাতে শাহনিয়া বেগম, আকবর ও ইয়ামিনকে অভিযুক্ত করে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন নিহতের চাচা আলাউদ্দিন আনোয়ার।

 

সিলেট নগরীর কাজিটুলাস্থ চৌধুরী ভিলা নামে পাঁচতলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন রাবিদ। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন।

মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোন নন বলে পুলিশ নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, গত সোমবার সোমবার সকাল সাড়ে ১০টায় মারা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করে। তবে পরিবার বলছে এটা হত্যাকাণ্ড।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST