1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় দিনদুপুরে কলেজ শিক্ষকে কুপিয়ে হত্যা - Pundro TV
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন



বগুড়ায় দিনদুপুরে কলেজ শিক্ষকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

বগুড়ার শাজাহানপুরে পারভেজ হোসেন (৪০) নামে এক কলেজের শিক্ষকে দিনদুপুরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তার হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়।

শনিবার বেলা সোয়া ১১টার দিকে শাজাহানপুর উপজেলার সাবরুল হাটখোলা পাড়ায় এ ঘটনা ঘটে।
নিহতের নাম শাহজালাল তালুকদার পারভেজ। তিনি ওই এলাকার মনসুর তালুকদারের ছেলে। এছাড়া তিনি ফাপোর ইউনিয়নের কৈচড় বিএমটি কলেজের মানব সম্পদ বিষয়ের প্রভাষক ছিলেন।
এসব তথ্য নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম।

পুলিশের এই কর্মকর্তা জানান, মাথাইল চাপড় এলাকায় মোটরসাইকেল যোগে বগুড়ার দিকে যাচ্ছিলেন পারভেজ। এসময় দুর্বৃত্তরা পারভেজের উপর ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও হাতে এলোপাতাড়ি আঘাত করে। পরে স্থানীয়রা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কি কারণে এ হত্যাকাÐ এবং কারা কারা এতে জড়িত তা দ্রæত উদঘাটন করে আসামিদের আইনের আওতায় আনা হবে।
কৈচর বিএমটি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম বলেন, ‘পারভেজ আমাদের প্রতিষ্ঠানে জনপ্রিয় শিক্ষক ছিলেন। তাকে এভাবে সন্ত্রাসীরা মেরে ফেলবে ভাবতেই অবাক লাগছে। এর আগে শুনেছিলাম এলাকায় পারভেজের বড় ভাইকে কিছু সন্ত্রাসী তুলে নিয়ে গেছিল। সেটার প্রতিবাদ করলে সন্ত্রাসীরা পারভেজকে খুনের হুমকি দিয়েছিল।’

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST